nusrat jahan

‘১ কাপ ভালবাসায় ৩ চামচ বিশ্বাস...’ প্রকৃত প্রেমের ‘উপকরণ’ জানালেন নুসরত

সোমবার সকাল সকাল ভোট দিয়েই রাতে খুশি মনে চাঁদ দেখেছেন। তার পরেই জমাটি ভালবাসার প্রস্তুত প্রণালী তুলে ধরেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৭:৩২
Share:

নুসরত জাহান।

২০২১-এর বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পরেই প্রচার শুরু করেছেন। সপ্তম দফা ভোটের দিন নিজে ভোট দিয়েছেন। আপাতত শেষ দফার নির্বাচন বাকি। কিছুটা হলেও কি নিশ্চিন্ত নুসরত জাহান? সাংসদ-অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি বলছে তেমনটাই। কেন? সোমবার সকাল সকাল ভোট দিয়েই রাতে খুশি মনে চাঁদ দেখেছেন। তার পরেই জমাটি ভালবাসার প্রস্তুত প্রণালী তুলে ধরেছেন।

Advertisement

নুসরতের মতো করে ভালবাসার স্বাদ নিতে গেলে কী কী মেশাতে হবে তাতে? ইনস্টাগ্রাম স্টোরি বলছে, ১ কাপ প্রেমে ১ চিমটে রসবোধ মিশিয়ে নিন। তাতে ২ চামচ নির্ভেজাল আনন্দ, ১ পাউন্ড সামঞ্জস্য, ৩ টেবিল চামচ বিশ্বাস, ১ কাপ সম্মান, আধ পাউন্ড সহনশীলতা, ১ চিমটে কোমলতা আর ১ কাপের ৩ ভাগ ধৈর্য মেশাতে হবে। এই উপকরণ সঠিক ভাবে মিশলেই তৈরি প্রকৃত প্রেম।

এই প্রেমের হদিশ নুসরত জাহান পেয়েছেন? তার টানেই কি তিনি নিখিল জৈনের থেকে দূরে? এই প্রেম কি যশ দাশগুপ্ত এনে দিয়েছেন তাঁর জীবনে? নাকি যশের জন্য মনখারাপ করছে বলে এই স্টোরি বানিয়েছেন? কোনও উত্তর না রেখে শুধুই রন্ধন প্রণালী জানিয়েছেন সাংসদ-তারকা। ফলে, এই উত্তরটাও নিন্দুকেরা কিছুতেই খুঁজে পাচ্ছেন না, যশের সঙ্গে আরেক সাংসদ-অভিনেত্রীর ‘গাঢ় বন্ধুত্ব’ হঠাৎ কী করে বদলে গেল!

এত কাণ্ড কি রণে আর প্রেমে কোনও নীতির বালাই নেই বলেই?

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন