রাহুল-মুগ্ধা ‘মোর দ্যান ফ্রেন্ডস’!

অবশেষে রাহুল দেবের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মুগ্ধা গডসে। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের দু’জনের একটি ঘনিষ্ঠ ছবি নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। সমুদ্রতটে বিচওয়্যারে ছিলেন তাঁরা। হাসি মুখের সেই সেলফি ইঙ্গিত দিয়েছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন মুগ্ধা-রাহুল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৫ ১২:৩৬
Share:

অবশেষে রাহুল দেবের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মুগ্ধা গডসে। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের দু’জনের একটি ঘনিষ্ঠ ছবি নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। সমুদ্রতটে বিচওয়্যারে ছিলেন তাঁরা। হাসি মুখের সেই সেলফি ইঙ্গিত দিয়েছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন মুগ্ধা-রাহুল। কিন্তু তা নিয়ে প্রকাশ্যে মুখে কুলুপ এঁটেছিলেন ‘ফ্যাশন’-এর নায়িকা। বরং জানিয়েছিলেন, রাহুল তাঁর ভাল বন্ধু। তার থেকে বেশি কিছু নয়।

Advertisement

এত দিন পর নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন মুগ্ধা। নায়িকার কথায়, ‘‘এটা একটা স্পেশাল ফিলিং। রাহুল আমার বন্ধুর থেকেও কিছু বেশি।’’ তা হলে বিয়ে করছেন কবে? ‘‘দেখুন, আমার পরিবারের তরফ থেকে কোনও চাপ নেই। আর বিয়ে যখন হওয়ার তখনই হবে। এটা নিয়ে আমরা এখনও কিছু ভাবিনি’’ মুচকি হেসে জানালেন নায়িকা।

সামনেই একটি ছবিতে এক সঙ্গে অভিনয় করবেন রাহুল-মুগ্ধা। তার আগে আপাতত ‘বিচ হলিডে’ কাটাচ্ছেন তারকারা। মুগ্ধার কথায়, ‘‘কো-অ্যাক্টরের সঙ্গে সম্পর্ক বন্ধুর থেকে বেশি হলে কাজটা করা আরও সহজ হয়।’’ ছুটি থেকে ফিরেই শুটিং শুরু করবেন তাঁরা।

Advertisement

এই ছবি নিয়েই গুঞ্জন শুরু হয়েছিল বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন