Nawazuddin Siddiqui

দাম্পত্যে বাড়ছে জটিলতা, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে নওয়াজ়কে নোটিস পাঠাল আদালত

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়ার মধ্যে বিবাদ অব্যাহত। কোন দিকে গড়াচ্ছে জল?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৬
Share:

আলিয়ার অভিযোগের ভিত্তিতে এ বার নওয়াজ়কে নোটিস পাঠাল মুম্বই আদালত। ছবি: সংগৃহীত।

আগেই তাঁর বিরুদ্ধে স্ত্রী একাধিক অভিযোগ করেছিলেন। এবারে সেই অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের একটি আদালত নওয়াজ়উদ্দিন সিদ্দিকিকে নোটিস পাঠাল। নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি পুলিশকে অভিযোগ করেন যে, তাঁকে খাবার দেওয়া হচ্ছে না! এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার! বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া। সূত্রের খবর, আলিয়ার অভিযোগের ভিত্তিতে এবারে আদালত নওয়াজ়কে নোটিস পাঠিয়েছে।

Advertisement

সম্প্রতি আলিয়া সমাজমাধ্যমে বেশ কিছু ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে গেলে মহিলা নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে। আলিয়ার আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখে খুলেছেন।

অন্য দিকে, নওয়াজ়ের মা মেহেরুন্নিসা সিদ্দিকি পুত্রবধূর বিরদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, আলিয়া বলপূর্বক বাড়িতে প্রবেশ করেছেন। এমনকি, আলিয়া নওয়াজ়ের স্ত্রী নন বলেও দাবি করেছেন তিনি। এই প্রসঙ্গে আলিয়ার আইনজীবী জানান, অনুপ্রবেশের কোনও প্রশ্নই নেই, কারণ ওঁরা স্বামী-স্ত্রী। শ্বশুরবাড়িতে স্ত্রী থাকলে তাকে অনুপ্রবেশ বলা যায় না বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

২০২০ সালে নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। তার পর থেকেই আলাদাই থাকতেন তাঁরা। কিন্তু মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে ফের তাঁদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন