Salman Khan

মুসেওয়ালা হত্যার পর বার বার হুমকি সলমনকে, গ্রেফতার বছর একুশের যুবক

সলমনের সঙ্গে সামনাসামনি দেখা করতে চান। বিভিন্ন সময় সলমন খানকে হুমকি ইমেল প্রদানকারী এ বার মুম্বই পুলিশের জালে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ০৮:২৭
Share:

বারে বারে সলমনকে হুমকি, অবশেষে মুম্বই পুলিশের জালে হুমকিপ্রদানকারী। ছবি: সংগৃহীত।

‘মুসেওয়ালার থেকেও খারাপ পরিণতি হবে।’ কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন। এমনই এক হুমকি ইমেল পাঠান হয় সলমন খানের উদ্দেশে। সলমনের সঙ্গে সামনাসামনি দেখা করতে চান, এই ছিল দাবি। ইমেলটি পাঠান বিষ্ণোই গ্যাংয়েরই এক সদস্য। তার পরই মুম্বই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে শুরু হয় তদন্ত। অবশেষে গ্রেফতার হন হুমকিপ্রদানকারী সেই ব্যক্তি।

Advertisement

নাম ধাকড়রাম বিষ্ণোই বয়স মাত্র ২১। রবিবার অভিযুক্ত এই যুবককে মুম্বই পুলিশের হাতে তুলে দিল জোধপুর পুলিশ। হুমকি ইমেলটি আসার পরই ১৮ মার্চ একটি এফআইআর দায়ের করা হয় বান্দ্রা থানায়। তদন্তে নামে পুলিশ। এর পরই শুরু হয় খোঁজ। জানা যায় জোধপুর থেকেই পাঠানো হয়েছে এই চিঠি। মুম্বই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে একটি টিম গঠন করা হয়।জোধপুরের লুনি এলাকার সিয়াগোর ধানি রোহিচা কালানের বাসিন্দা এই যুবক। গ্রেফতারির পরই মুম্বই পাঠানো হয়েছে ধাকড়রাম বিষ্ণোইকে। এর আগে পঞ্জাব পুলিশও ধাকড়রাম বিষ্ণোইয়ের খোঁজে জোধপুর আসে। নিহত গায়ক মুসেওয়ালাকে বার বার হুমকি পাঠাতে থাকেন এই বছর একুশের যুবক।২০২২ সালে অস্ত্র আইনে জোধপুরের সর্দারপুরায় এই ধাকড়রাম বিষ্ণোইয়ের নামে একটি মামলা দায়ের করা হয়।

এদিকে এই হুমকির চিঠি পাওয়ার পর থেকেই, অভিনেতার নিরাপত্তা আঁটসাঁট করেছে মুম্বই পুলিশ। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। অভিনেতা যাতায়াতে রাখা হচ্ছিল কড়া নজরদারি।ধাকড়রাম বিষ্ণোইয়ের গ্রেফতারির পর আপাতত কিছুটা হলেও স্বস্তিতে সলমন বলেই অনুমান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন