Salman Khan

সলমনকে হুমকি ইমেল কি বিদেশ থেকে পাঠানো হয়েছিল? নতুন তথ্য প্রকাশ্যে

ইমেলে খুনের হুমকি পাওয়ার পর থেকেই সলমন খানের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। তদন্তে নতুন তথ্যও প্রকাশ্যে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৪:৩৯
Share:

সলমনকে পাঠানো ইমেলে গোল্ডি ব্রারের নামের উল্লেখ রয়েছে। — ফাইল চিত্র।

সম্প্রতি ইমেলে খুনের হুমকি পেয়েছিলেন সলমন খান। তার পর থেকেই অভিনেতার নিরাপত্তা আঁটসাঁট করেছে মুম্বই পুলিশ। এ বারে এই ঘটনায় নতুন তথ্য প্রকাশ্যে এল। মুম্বই পুলিশ তদন্তে নেমে জেনেছে, সলমনকে যে ইমেল আইডি থেকে মেল পাঠানো হয়েছিল, তার সঙ্গে ইংল্যান্ডের একটি মোবাইল নম্বরের যোগসূত্র রয়েছে। পুলিশ ওই মোবাইল ব্যবহারকারীর সন্ধান করছে।

Advertisement

সলমনকে পাঠানো ইমেলে গোল্ডি ব্রারের নামের উল্লেখ রয়েছে। এই ঘটনায় গোল্ডি ছাড়াও রোহিত ব্রার এবং গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সোমবার তদন্তে নামে মুম্বই পুলিশ। সলমনের বাড়ির বাইরে নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ।

সম্প্রতি লরেন্স বিষ্ণোই একটি সাক্ষাৎকারে দাবি করেন, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র উদ্দেশ্য। তার পরেই সলমনের কাছে মোহিত গর্গ নামে জনৈক ব্যক্তির থেকে ইমেলে হুমকি আসে। ইমেলে প্রেরক যা লিখেছেন, তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’ আপাতত সলমনের বাড়ি গ্যালাক্সির বাইরে অনুরাগীদের জমায়েতের উপরেও পুলিশি নিষেধাজ্ঞা জারি রয়েছে।

Advertisement

ইদে মুক্তি পাবে সলমনের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সূত্রের খবর, এই ছবির প্রচারের পরিকল্পনাও ছিল সলমনের। কিন্তু হুমকি পাওয়ার পর এখন আর প্রকাশ্যে আসবেন না ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন