Samantha Ruth prabhu

বিচ্ছেদের দু’বছর পেরিয়ে গিয়েছে এখনও যেন সামান্থাকে ভুলতে পারছেন না নাগা, মিলল প্রমাণ!

তাঁদের বিবাহবিচ্ছেদ হওয়ার পর দু’বছর কেটে গিয়েছে। তবু ফিরে ফিরে এসেছে তাঁদের এক হওয়ার সম্ভাবনার কথা, এ বার প্রাক্তন স্ত্রীকে নিয়ে কী বললেন নাগা চৈতন্য?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ২০:০৯
Share:

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। গত কয়েক বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন সামান্থা। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি। মাঝে ‘শকুন্তলা’ ও ‘কুশি’র মতো ছবিগুলি মুক্তি পেয়েছে তাঁর। ব্যক্তিগত জীবনে যা-ই হোক না কেন, কর্মজীবনে সাফল্যই পেয়েছেন অভিনেত্রী। তবে এই দু’বছরে বার বার নাগা-সামান্থার অনুরাগীরা ভেবেছেন ফের এক হবেন তাঁরা। এ বার তেমনই কি ইঙ্গিত দিলেন অভিনেতা!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ওয়েব সিরিজ় নিয়ে প্রশ্ন করতেই নাগা নাম নিলেন সেই সামান্থারই। নাগাকে প্রশ্ন করা হয় কোন ভারতীয় সিরিজ় দেখে বাক্‌রুদ্ধ হয়ে যান তিনি। এক মুহূর্ত দেরি না করেই অভিনেতা বলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’। এই সিরিজ়ের দ্বিতীয় ভাগে রাজলক্ষ্মী শেখরনের চরিত্রে অভিনয় করেন সামান্থা। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়ও। ভারতীয় সিরিজ়ের প্রসঙ্গ উঠতেই নাগার প্রথমেই মনে পড়ল সামান্থার কথা। তবে কি ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগার সম্ভাবনা রয়েছে! বিয়ে টেকেনি, তবে এখনও তাঁরা তাঁদের পোষ্যের অভিভাবক। দু’জনে মিলেই দেখভাল করেন তার। যদিও এই মুহূর্তে নিজের মতো করে জীবনটা গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্য দিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী। যদিও এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি নাগা। এর মাঝে সামান্থার কথা বলতে শোনা যায় নাগাকে। কোন দিকে বইবে তাঁদের সম্পর্ক, তা ভবিষ্যৎই বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন