Randeep Hooda wedding

‘অনেক সন্তান চাই’, বিয়ের পিঁড়িতে বসার আগে হবু স্ত্রীর কাছে আবদার রণদীপ হুডার

রণদীপ-লিনের প্রাক্ বিবাহ অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। তবে বিয়ের পিঁড়িতে বসার আগে হবু স্ত্রীর কাছে কী আবদার করলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৮:০৬
Share:

রণদীপ হুডা-লিন লাইশরাম। ছবি: সংগৃহীত।

টলিউড থেকে বলিউড একের পর এক তারকার বিয়ে। ২৯ নভেম্বরই মণিপুরের মডেল লিন লাইশরামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন অভিনেতা রণদীপ হুডা। বার বার বাঙালি অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছে রণদীপের। কখনও সুস্মিতা সেন, কখনও আবার নন্দনা সেনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে অভিনেতার। ৪৭-এ এ বার ছাঁদনাতলায় ‘হাইওয়ে’ খ্যাত অভিনেতা। কনে লিনের শহর ইম্ফলে মণিপুরি রীতি মেনে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। প্রাক-বিয়ের ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। মহাভারতের থিমে সাজবেন লিন এবং রণদীপের বিবাহ আসর। তবে বিয়ের আগে হবু স্ত্রীর কাছে কী আবদার করলেন অভিনেতা?

Advertisement

বেশ কয়েক দিন ধরে ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে মণিপুরেই রয়েছেন অভিনেতা। লিনের শহরে পৌঁছে প্রথমেই মন্দির দর্শন করেন। সেখানেই সংবাদমাধ্যমের সামনে জানান মণিপুরের মেইতেই সম্প্রদায়ের রীতি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান। রণদীপ বলেন, ‘‘আমার মনে হয় কনের সংস্কৃতি-ঐতিহ্যকে সম্মান জানানো আমার কর্তব্য। আমি উদ্‌গ্রীব মেইতেই মতে বিয়ে করার জন্য। আমার যাতে কোনও ভুল না হয়, সেই ব্যাপারে সতর্ক থাকব। ’’ পাশপাশি লিনের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে রণদীপ বলেন, ‘‘আমি চাই আমাদের ভবিষ্যৎ জীবন যাতে সুন্দর হয়। অনেক সন্তানে যাতে সংসার ভরে থাকে। প্রাচুর্য থাকে। মণিপুরে শান্তি ফিরুক, আমাদের বিবাহিত জীবন শান্তিপূর্ণ হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন