Samantha Ruth Prabhu

দিন দিন তিক্ত হচ্ছে সম্পর্ক, সামান্থার ছবির ট্রেলার শুরু হতেই হল ছেড়ে বেরিয়ে গেলেন নাগা!

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর ফের বসন্ত এসেছে নাগার জীবনে। তবে বড় পর্দায় সামান্থাকে দেখামাত্রই অস্বস্তিতে পড়লেন অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৬:০২
Share:

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু। (ডান দিকে) নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

তাঁদের প্রেম থেকে দাম্পত্য জীবন যতখানি চর্চায় ছিল, বিচ্ছেদ পর তাতে ভাটা পড়েনি। ২০২১ সালে চার বছরের বিবাহিত জীবনে ইতি টানেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য।বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। তার মধ্যেই অভিনেত্রীর একাধিক বার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। তার পরই কি দিন দিন তিক্ত হয়েছে নাগা-সামান্থার সম্পর্ক? বিচ্ছেদের পর থেকে নাগাকে সর্বত্রই 'প্রাক্তন স্বামী' বলতেই স্বচ্ছন্দ বোধ করেন অভিনেত্রী। এ বার সামান্থার ছবি ‘কুশি’র ট্রেলার শুরু হতেই হল ছেড়ে বেরিয়ে গেলেন নাগা!

Advertisement

খুব শীঘ্রই বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে ‘কুশি’ ছবিতে দেখা যাবে সামান্থাকে। ইতিমধ্যেই ছবির গান মন জয় করেছে দর্শকদের। সম্প্রতি একটি তেলুগু ছবি দেখতে যান নাগা। সূত্রের খবর, সিনেমার মধ্যান্তরে সামান্থার ‘কুশি’ ছবির ট্রেলার পর্দায় ফুটে ওঠার সঙ্গে সঙ্গেই নাকি হল ছেড়ে বেরিয়ে যান অভিনেতা।

শোনা যাচ্ছে, প্রাক্তন স্ত্রীর ছবির ঝলক পর্দায় দেখার পরই খানিকটা অস্বস্তিতে পড়েন নাগা। তার পরই নাকি সিনেমাহল ছেড়ে বেরিয়ে যান।

Advertisement

দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। তাঁদের বিচ্ছেদের খবর হতবাক হয়ে যান তাঁদের অনুরাগীরাও। এই মুহূর্তে নিজেকে কাজে ডুবিয়ে রেখেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন