Entertainment News

‘বুড়ো বয়সে’ এসে প্রেমিকের ভূমিকায় নানা পাটেকর

কখনও কূটনীতিক, কখনও রাজনীতিবিদ, কখনও আবার পুলিশ অফিসার। অভিনয়ের জন্য সব পেশাকেই চেখে দেখে ফেলেছেন নানা পাটেকর। তবে সেরকম ভাবে তথাকথিত রোম্যান্টিক অবতারে তাঁকে দেখা যায়নি। নেই চাকচিক্য, নেই দেহে সুঠাম গঠন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:০২
Share:

কখনও কূটনীতিক, কখনও রাজনীতিবিদ, কখনও আবার পুলিশ অফিসার। নানান চরিত্রে নানা পাটেকরকে দেখে ফেলেছেন দর্শক। দাপুটে অভিনয় দিয়ে বলিউডে নিজেকে অন্যধারার অভিনেতা হিসাবে জিইয়ে রেখেছেন নানা পাটেকর। তবে সেরকম ভাবে রোম্যান্টিক অবতারে তাঁকে দেখা যায়নি। এখন কাঁচাপাকা চুল, গলা আরও একটু ভারিক্কি। বয়সটা যে বেড়েছ সেটা ভাল করে টের পাচ্ছেন নানা। এখন নিজের বৃত্ত থেকে না বেরলে আর কবে? তাই বোধহয় নানা পাটেকর এ বার প্রেমিকের চরিত্রে। তাঁর প্রেমিকা মাহি গিল। ছবির নাম ‘ওয়েডিং অ্যানিভারসারি’। পরিচালক শেখর এস ঝা।

Advertisement

আরও পড়ুন, মুসলমানদের আপত্তিকর ভাবে দেখানো হয়েছে, পাকিস্তানে তাই বন্ধ ‘রইস’

গোয়ায় তৈরি হয়েছে এই রোম্যান্টিক ড্রামা। কাহানি এবং নির্ভয় দুজনে জীবনের প্রথম বিবাহবার্ষিকী কাটাতে আসে গোয়াতে। এখানেই শুরু হয়েছিল তাঁদের প্রেম। তারপর বিয়ে। এই যুগলের সঙ্গে দেখা হয়ে যায় নাগার্জুন বলে এক ব্যক্তির। যে চরিত্রে অভিনয় করছেন নানা পাটেকর। এই নাগার্জুনের সঙ্গেই ঘনিষ্ঠ হতে থাকেন কাহানি। আর তখন থেকেই গল্প নিতে থাকে এক নতুন মোড়।

Advertisement

ছবির একটি দৃশ্যে নানা ও মাহি।

জীবন, ভালবাসা আর সম্পর্কের নানা স্তরের গল্প নিয়ে ‘ওয়েডিং অ্যানিভারসারি’। নানা পাটেকর ও মাহি গিল জুটির এটিই প্রথম ছবি। ছবির প্রযোজক ভরত শাহ, কুমার ভি মোহান্ত এবং অচ্চুত নায়েক। সম্প্রতি এই ছবির মিউজিকও আত্মপ্রকাশ করেছে। আগামী ২৪ ফেবরুয়ারি মুক্তি পাবে ‘ওয়েডিং অ্যানিভারসারি’। দেখা যাক, ‘বুড়ো বয়সে’ প্রেমিকের ভূমিকায় কতটা বাজিমাত করতে পারেন নানা পাটেকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন