Entertainment News

‘ক্ষমা চাইতে হবে’, তনুশ্রীর কাছে আইনি নোটিস পাঠাচ্ছেন নানা

মুখ খুলে কাজের কাজ কিছু হয়নি। তাই এ বার তনুশ্রী দত্তকে আইনি নোটিস পাঠাতে চলেছেন নানা পটেকর। সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী দত্তের সমস্ত অভিযোগকে মিথ্যা এবং অসত্য বলেছেন অভিনেতারই আইনজীবী রাজেন্দ্র শিরোদকার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২৫
Share:

আইনি পথেই এ বার হাঁটতে চলেছেন নানা পটেকর।

মুখ খুলে কাজের কাজ কিছু হয়নি। তাই এ বার তনুশ্রী দত্তকে আইনি নোটিস পাঠাতে চলেছেন নানা পটেকর। সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী দত্তের সমস্ত অভিযোগকে মিথ্যা এবং অসত্য বললেন অভিনেতারই আইনজীবী রাজেন্দ্র শিরোদকার।

Advertisement

কয়েকদিন ধরেই তনুশ্রী দত্তের একের পর এক অভিযোগে সরগরম বলিউড। নানা পটেকরের দিকে যৌন হেনস্থার আঙুল তো তুলেইছিলেন অভিনেত্রী। ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তনুশ্রীকে চূড়ান্ত হেনস্থা করেছিলেন নানা, এমনই অভিযোগ তনুশ্রীর। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও অভিযোগ ‘আশিক বানায়া আপনে’র নায়িকার। ‘ইরফান খানকে কিউ দিতে তাঁকে অভিনেতার সামনে নগ্ন হয়ে নাচতে বলেছিলেন বিবেক’, এমনই অভিযোগ করেছেন তনুশ্রী।

নানার কৌঁসুলি রাজেন্দ্র শিরোদকরের কথায়, “মিথ্যা এবং অসত্য অভিযোগের ভিত্তিতে আমরা তনুশ্রী দত্তকে আইনি নোটিস পাঠানোর সবরকম প্রস্তুতি নিচ্ছি। মিথ্যা কথা বলার জন্য ক্ষমা চাইতে হবে বলেই আমরা নোটিস পাঠাচ্ছি।”

Advertisement

আরও পড়ুন: শারীরিক হেনস্থা নিয়ে মুখ খুলে কোন তারকাদের পাশে পেলেন তনুশ্রী?

আরও পড়ুন: পোশাক খুলে নাচতে বলেছিলেন ডিরেক্টর, ফের তনুশ্রীর বোমা

নানা পটেকর মুখ খুলেছিলেন। বলেছিলেন, “কীসের যৌন হেনস্থা? যৌন হেনস্থা বলতে কী বোঝেন উনি? ওই সেটেই তো আরও ২০০ জন মানুষ ছিলেন।” মামলা করার হুঁশিয়ারি অবধি দিয়েছিলেন নানা। কিন্তু তার পরে এখনও অবধি সব হিতের বিপরীতই হয়েছে। প্রিয়ঙ্কা চোপড়া, ফারহান আখতার, টুইঙ্কল খন্নার মতো বহু তারকা সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন।

নানা পটেকরকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছিলেন ফারহা খান। ‘হাউসফুল ৪’ এর শুটিংয়ের জন্য জয়সলমীরের উদ্দেশ্যে পাড়ি দেওয়ার ঠিক আগেই সেই ছবি তুলেছিলেন ফারহা। ছবিতে না থাকলেও সেই সেটে আছেন অক্ষয় কুমার। তাই টুইঙ্কলকে পাশে পাওয়ার পরই তনুশ্রী মনে করিয়ে দিয়েছেন, ‘‘ধন্যবাদ ম্যাডাম। কিন্তু, আপনার স্বামীও নানা পটেকরের সঙ্গে অন্য একটা ছবির জন্য শুটিং শুরু করতে চলেছেন। সেটার কী হবে?”

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন