বিতর্কিত সাক্ষাত্কারের পরেই বিয়ে ভাঙল, দেশ ছাড়লেন নার্গিস!

‘আজহার’ মুক্তির আগেই নার্গিসের যে বিস্ফোরক সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে মুম্বইয়ের একটা নামী ওয়েবসাইটে, তা শুনে আক্কেল গুরুম অনেকেরই। কী না বলেছেন সেখানে! রণবীর সিংহ নাকি ‘লেডি গাগার মেল ভার্সান’। ব্যাটম্যান না সুপারম্যান, কার সঙ্গে প্রেম করবেন তিনি জানতে চাইলে বলেন, ‘যার পুরুষাঙ্গ বড় হবে তাকে পেলে বেশি ভাল হয়।’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মে ২০১৬ ১৭:২৪
Share:

‘আজহার’ মুক্তির আগেই নার্গিসের যে বিস্ফোরক সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে মুম্বইয়ের একটা নামী ওয়েবসাইটে, তা শুনে আক্কেল গুরুম অনেকেরই। কী না বলেছেন সেখানে! রণবীর সিংহ নাকি ‘লেডি গাগার মেল ভার্সান’। ব্যাটম্যান না সুপারম্যান, কার সঙ্গে প্রেম করবেন তিনি জানতে চাইলে বলেন, ‘যার পুরুষাঙ্গ বড় হবে তাকে পেলে বেশি ভাল হয়।’ এমনকি দীর্ঘদিন ধরে যাঁর সঙ্গে তাঁর সম্পর্ক, আর ক’দিনের মধ্যেই যাঁর সঙ্গে তাঁর বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল, সেই উদয় চোপড়াকে নিয়ে পর্যন্ত তিনি বাজে রসিকতা করতে ছাড়েননি! নার্গিসের এই বিতর্কিত সাক্ষাত্কারের পরেই বলিউড জুড়ে এখন তোলপাড় হচ্ছে। শোনা যাচ্ছে উদয় চোপড়া নাকি নার্গিসকে জানিয়ে দিয়েছেন, তাঁর পক্ষে আর নার্গিসকে বিয়ে করা সম্ভব নয়। বি-টাউনের একটি সূত্রের দাবি, উদয়ের মুখে এই কথা শোনার পরেই একেবারে ভেঙে পড়েন নার্গিস এবং প্রায় রাতারাতি চলে যান নিউ ইয়র্কে। নার্গিসের তরফ থেকে অবশ্য জানানো হয়েছে, শারীরিক অসুস্থতার কারণে এক মাস ছুটি নিচ্ছেন তিনি। তবে আসল কারণ যাই হোক না কেন, নার্গিস দেশ ছাড়ায় প্রবল সমস্যা পড়েছেন প্রযোজকরা। নার্গিসের হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। যার শুটিং চলছে। এ দিকে নাকি ফোনও ধরছেন না নার্গিস। সব মিলিয়ে বলিউডে এখন তাঁকে ঘিরে জল্পনার যে ঝড় উঠেছে তা তিনি নিজে বা উদয় চোপড়া মুখ না খোলা পর্যন্ত চলতেই থাকবে।

Advertisement

আরও পড়ুন...
গোপন কথা গোপন রাখলেন না নার্গিস!

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন