Entertainment News

সত্যজিতের গল্প নিয়ে হিন্দি ছবিতে নাসিরুদ্দিন, পরেশ

সত্যজিতের তাড়িনী খুড়ো এ বার পাড়ি জমাচ্ছে বলিউডে। সূত্রের খবর, অনন্ত নারায়ণ মহাদেবন ‘গল্প বলিয়ে তারিণী খুড়ো’ গল্পটি নিয়ে একটি সিনেমা তৈরি করতে চলেছেন। আনজুম রিজভি প্রযোজিত এই ছবির মুখ্য দুই চরিত্রে নাসিরুদ্দিন শাহ ও পরেশ রাওয়ালের অভিনয় করার কথা শোনা যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মে ২০১৭ ১৯:২০
Share:

সত্যজিতের তাড়িনী খুড়ো এ বার পাড়ি জমাচ্ছে বলিউডে। সূত্রের খবর, অনন্ত নারায়ণ মহাদেবন ‘গল্প বলিয়ে তারিণী খুড়ো’ গল্পটি নিয়ে একটি সিনেমা তৈরি করতে চলেছেন। আনজুম রিজভি প্রযোজিত এই ছবির মুখ্য দুই চরিত্রে নাসিরুদ্দিন শাহ ও পরেশ রাওয়ালের অভিনয় করার কথা শোনা যাচ্ছে। ২০১৮-এর জানুয়ারির মধ্যে শুটিং সেরে ফেলতে চাইছে টিম। যাতে, আগামী বছর ছবিটি কান চলচ্চিত্র উত্সবে পাঠানো সম্ভব হয়।

Advertisement

আরও পড়ুন, ‘আমি সিঙ্গল, বয়ফ্রেন্ড থাকলে অনেক ঝামেলা’

অনন্ত সাংবাদিকদের বলেন, ‘‘অনেক বছর আগে আমি যখন টেলিভিশনে কাজ করতাম তখন সন্দীপ রায়ের কাছে ফেলুদার সত্ত্ব চেয়েছিলাম। উনি রাজি হননি। কিন্তু এই গল্পটা এমন যে বাংলায় সিনেমা তৈরি করা খুব একটা সহজ নয়।’’ তিনি আরও জানিয়েছেন, আগামী জুলাইয়ে কলকাতায় ছবির শুটিং করবেন। সে সময় সন্দীপ রায়ের সঙ্গে তাঁদের দেখা হওয়ার কথা রয়েছে। এমনকী, সত্যজিতের বাড়িতেও যাবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisement

ছবিতে পরেশ এক জন বাঙালি চরিত্রে। আর নাসিরুদ্দিন এক জন গুজরাতি ব্যবসায়ী। ‘শতরঞ্জ কে খিলাড়ি’ সত্যজিত্ রায়ের একমাত্র হিন্দি ছবি। এ ছাড়াও টিভির জন্য তাঁর গল্প নিয়ে তৈরি হয়েছিল ‘সদ্‌গতি’। এর পর তৈরি হতে চলেছে এই ছবিটি। তাই এটা নিয়ে সন্দীপ রায়ও যথেষ্ট খুশি বলে দাবি করেছেন অনন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন