Nawazuddin Siddiqui

বজরংবলীকে প্রণাম করে তেলুগু ছবিতে সফর শুরু করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, রইল ছবি

তেলুগু ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। মহরতের ছবি ভাগ করে নিলেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২১:৪৮
Share:

তেলুগু ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

করোনার অতিমারির পরবর্তী সময় দক্ষিণী ছবির রমরমা। দক্ষিণী তারকারা এখন তকমা পেয়েছেন ‘প্যান ইন্ডিয়া স্টার’-এর। ‘বাহুবলী’ থেকে ‘পুষ্পা’, ‘আরআরআর’ বা ‘কেজিএফ ২’। বলিউডকে যেন প্রতি ম্যাচে বলে বলে ১০ গোল দিচ্ছে দক্ষিণী সিনেমাগুলি। একে একে বলিউডের নামজাদা তারকারা ঝুঁকেছেন দক্ষিণী ছবির দিকে। এ বার তেলুগু ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এই ছবিতে দেখা যাবে দক্ষিণী ছবির খ্যাতনামী সব তারকাদের। শনিবার ছবির সেটে হাজির ছিলেন অভিনেতা। বজরংবলীকে নমস্কার করে শুরু করলেন দক্ষিণী ছবির সফর।

Advertisement

নওয়াজ ছাড়াও এই ছবিতে রয়েছেন ভেঙ্কটেশ, রানা ডাগ্গুবতী, নাগার্জুন প্রমুখ নামজাদা সব তারকা। নিপাট একটি অ্যাকশন ছবিতে দেখা যাবে নওয়াজউদ্দিনকে। মুখ্য চরিত্রে রয়েছেন ভেঙ্কটেশ। ছবির পরিচালক শৈলেশ কোলানু মহরতের ছবি ভাগ করে নিয়ে লেখেন নওয়াজউদ্দিনের উদ্দেশে লেখেন, ‘‘দেশের অন্যতম সেরা অভিনেতাকে পেয়েছি, দুর্দান্ত একটা কাজ হতে চলেছে, হলফ করে বলতে পারি।’’

Advertisement

অভিনেতা নিজেও মহরতের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।নওয়াজউদ্দিনকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছিল গত বছর ‘হিরোপন্তি ২’ ছবিতে। চলতি বছরে বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে তাঁর। যাঁর মধ্যে অন্যতম চর্চিত ছবি ‘হাড্ডি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন