nawazuddin siddiqui

ওটিটিতে কেন আসছেন বড় তারকারা, ক্ষোভ প্রকাশ করলেন নওয়াজউদ্দিন

নওয়াজউদ্দিন মনে করেন, কিছুটা বাধ্য হয়েই তারকারা ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। কারণ অতিমারির কারণে বহু ছবি বড় পর্দায় মুক্তি পায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৫:০৮
Share:

নওয়াজউদ্দিন সিদ্দিকি।

করোনা অতিমারির বহু আগেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয়েছিল তাঁর। শুধু তাই নয়, এই মাধ্যমে রীতিমতো নিজের জায়গা পাকা করে ফেলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ২০১৮ সালে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস’-এ গণেশ গাইতোন্ডের ভূমিকায় অভিনয় করে বড় পর্দার অভিনেতাদের নতুন রাস্তা দেখিয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বড় তারকাদের ওটিটি প্ল্যাটফর্মে প্রবেশ নিয়ে আপত্তি জানিয়েছেন অভিনেতা।

নওয়াজউদ্দিন মনে করেন, কিছুটা বাধ্য হয়েই তারকারা ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। কারণ অতিমারির কারণে বহু ছবি বড় পর্দায় মুক্তি পায়নি। শুরুর দিকে তারকারা নির্দিষ্ট কোনও কারণে বা নিতান্তই ভাল লাগার জায়গা থেকে ওটিটিতে অভিনয় করতেন। তবে এখন প্রায় সকলেরই সেখানে এসে কাজ করাকে ভাল ভাবে দেখছেন না অভিনেতা। প্রশ্ন ছুড়ে দিয়েছেন, কেন আগেই এই মাধ্যমে এসে কাজ করার কথা ভাবেননি তাঁরা।

এই তারকাদের অভিনয় নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি অভিনেতা। নবাগতদের উপদেশ দিয়েছেন, বড় তারকাদের অভিনয়রীতি অনুকরণ না করতে। নওয়াজউদ্দিন মনে করেন, বলিউডের তথাকথিত তারকারা ভিতর থেকে অভিনয় করেন না। তাঁদের রীতিতে অভিনয় করলে ওটিটি-দর্শকরা যে নবাগতদের গ্রহণ করবেন না, সে কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন