Firoz Nadiadwala

মাদক কাণ্ডে গ্রেফতার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা

সূত্র জানাচ্ছে, প্রযোজকের বাড়ি থেকে উদ্ধার হওয়া গাঁজা সরবরাহ করেছিল ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতান নামের এক মাদক ব্যবসায়ী।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ২৩:২৮
Share:

প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়িতে তল্লাশি। ফাইল চিত্র

দিনভর তল্লাশি, জেরার পর অবশেষে গ্রেফতার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদ। রবিবার সকালে এনসিবি-র অফিসাররা তল্লাশি চালানোর পর ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে প্রযোজকের বাড়ি থেকে। সূত্রের খবর, সেই সময় বাড়িতে ছিলেন না ফিরোজ। তাঁর বদলে তাঁর স্ত্রীকেই জিজ্ঞাসাবাদের জন্য সংস্থার অফিসে নিয়ে যান অফিসারেরা। শাবানার বয়ান রেকর্ডের পরেই তাঁকে গ্রেফতার করা হয় বলে খবর।

Advertisement

দিনভর তল্লাশির পর কী জানতে পারে এনসিবি? সূত্র জানাচ্ছে, প্রযোজকের বাড়ি থেকে উদ্ধার হওয়া গাঁজা সরবরাহ করেছিল ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতান নামের এক মাদক ব্যবসায়ী। যাকে ৬ নভেম্বর গ্রেফতার করে এনসিবি। মাদক সংক্রান্ত মামলায় বেশ কয়েক জন সন্দেহভাজনকে জেরার করার পর ফিরোজের নাম সামনে আসে।

সংবাদ সংস্থা থেকে পাওয়া খবর অনুযায়ী, একা শাবানা নন, এনসিবির জালে আটক আরও ৫ অভিযুক্ত। পাশাপাশি, শনিবার মুম্বইয়ের চারটি জায়গায় অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ বেআইনি মাদক উদ্ধার করে এনসিবি।

Advertisement

আরও পড়ুন: বিয়োগ কই? জীবনের সঙ্গে নতুন ‘যোগ’ শ্রাবন্তীর...!

আরও পড়ুন: নুসরত ছুঁলেন ২০তম ছবি, নিখিলের বানানো শাড়ি যেন তারই অ্যালবাম

ফিরোজের মতোই বলিউডের একাধিক রথী-মহারথীদের নাম জড়িয়েছে মাদক মামলায়। সম্প্রতি, বেআইনি মাদক পাচারের অভিযোগে এনসিবি গ্রেফতার করে অভিনেতা অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিয়ালস ডেমেট্রিয়াডেসকেও। এর আগে ধর্মা প্রোডাকশনের অন্যতম কর্মী ক্ষিতিজ প্রসাদকেও একই মামলায় গ্রেফতার করা হয়েছিল। মুম্বইয়ে কোকেন সরবরাহের জন্য গ্রেফতার হওয়া নাইজেরিয়ান নাগরিক ওমেগা গডউইনের সঙ্গে বছর বয়সী অ্যাগিসিয়ালসের সঙ্গে সরাসরি যোগ রয়েছে একাধিক মাদক পাচারকারীর যারা ইতিমধ্যেই বলিউডের মাদককাণ্ডে এনসিবির হেফাজতে রয়েছে। মার্কেটিংয়ের কাজে নিযুক্ত অ্যাগিসিয়ালস নাকি লম্বা সময় ভারতেই থাকেন। তবে মার্কেটিংয়ের কাজের আড়ালে নাকি মাদক পাচারের কাজ করে সে, খবর এনসিবি সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন