×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৩ অগস্ট ২০২১ ই-পেপার

বিয়োগ কই? জীবনের সঙ্গে নতুন ‘যোগ’ শ্রাবন্তীর...!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ নভেম্বর ২০২০ ১৯:৪১
শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আঁতিপাঁতি করে সবাই খুঁজছেন। গলার মঙ্গলসূত্রটা? আছে তো। চুলের ফাঁক দিয়ে সিঁদুরও জ্বলজ্বল করছে। বাঁ-হাতের নোয়া? নাঃ সেটাও আছে। ইনস্টাগ্রামে এখনও তিনি শ্রাবন্তী সিংহ, চট্টোপাধ্যায়। রোশন সিংহর সঙ্গে তা হলে বিয়েটা থাকল না ভাঙল!

এই রহস্যের জট খোলার আগেই নতুন রহস্য শ্রাবন্তীর ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়ের একটি পোস্ট, ‘বড় কিছু আসতে চলেছে।’ পাশেই আরেকটি পোস্ট, মিউজিক্যাল কম্পিউটার বোর্ড। অনেকেই জানেন, একটু বড় হওয়ার পরেই আবহ বা মিউজিকের প্রতি আগ্রহ বেড়েছে ঝিনুকের।

কী বড় ঘটনা হতে চলেছে? ঝিনুক কম্পোজার হচ্ছেন?

Advertisement

সে সব পেরিয়ে শনিবার সন্ধেয় আরও একবার মনে করিয়ে দিয়েছেন শ্রাবন্তী, নতুন ফিটনেস জিম খুলছেন তিনি, ‘ফিটনেস এম্পায়ার’। যেখানে সপরিবারে এসে টোনড হতে পারবেন সবাই। নিউ নর্মাল লাইফে সুস্থ থাকা, ঝরঝরে থাকাটাই তো একমাত্র কাম্য সবার।


A post shared by Srabanti singh (@srabanti.smile) on

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

এই জিমের উদ্বোধন হল রবিবারে। সবাই যখন শ্রাবন্তীর বিয়োগ ব্যথায় শঙ্কিত, অভিনেত্রী যেন চোখ খুলে দিলেন, তিনি বিয়োগে নেই শুধুই যোগ-এ (পড়ুন যোগায়) আছেন!

শ্রাবন্তীর বিয়ে নিয়ে চলছে নানা কথা। তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে ভাঙার পড়েই তাঁকে নিয়ে গুঞ্জন। সময়ের সঙ্গে এগোতে এগোতে যেমন নিজেকে অভিনয় আঙিনায় মেলে দিয়েছেন তেমনি জড়িয়েছেন একাধিক সম্পর্কে। জীবনে এসেছেন মডেল কৃষ্ণ ভি রাজ, তার পরে রোশন সিংহ।

কৃ্ষ্ণ ভি রাজের সঙ্গেও সাতপাক ঘুরেছিলেন। সেই সম্পর্ক স্মৃতি। তখনও একটু একটু করে নিজেকে ছাড়িয়ে নেওয়ার সময় ছবি, পদবি মুছে নতুন করে ‘চট্টোপাধ্যায়’ হয়েছেন শ্রাবন্তী। ছেলে ঝিনুককে সঙ্গে নিয়ে অতিক্রম করে গিয়েছেন হার্ডল। ঝিনুকও কখনও সরেননি মায়ের পাশ থেকে।

আজও তাই। মায়ের নতুন ফিটনেস স্টুডিয়োর প্রচার করেছেন নিজের ইনস্টাগ্রামে।


A post shared by 𝒜𝒷𝒽𝒾𝓂𝒶𝓃𝓎𝓊 𝒞𝒽𝒶𝓉𝓉𝑒𝓇𝒿𝑒𝑒 (@abhimanyuchatterjeee) on

A post shared by 𝒜𝒷𝒽𝒾𝓂𝒶𝓃𝓎𝓊 𝒞𝒽𝒶𝓉𝓉𝑒𝓇𝒿𝑒𝑒 (@abhimanyuchatterjeee) on

আচ্ছা, এমনটাও তো হতে পারে, এই ফিটনেস জিমের পুরো পরিকল্পনা রোশন সিংহর। তাঁরও জিমখানা রয়েছে। স্বামীর পাশাপাশি স্ত্রী-রও যদি একটি জিম থাকে লাভ বই লোকসান তো নেই! এটাও হতে পারে, টানা এক বছর গা ঘেঁষে থাকার পর এ বার কাজের দিকে মন দিচ্ছেন রোশন-শ্রাবন্তী দু’জনেই। যার সঙ্গে ভালবাসার কোনও আপস নেই।

নাকি, এখানেও রেষারেষি, দ্বন্দ্ব বাসা বাঁধছে?

যাঁদের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড় তাঁদের সোশ্যাল পেজ-ই না হয় এই দ্বন্দ্বের সমাধান খুঁজে দিক আগামী দিনে।

Advertisement