Firoz Nadiadwala

প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়িতে তল্লাশি অভিযান চালাল এনসিবি

জেরার জন্য খুব শীঘ্রই ফিরোজের ডাক পড়তে পারে বলে সূত্রের খবর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ১৯:৩০
Share:

ফিরোজ নাদিয়াদওয়ালা। ফাইল চিত্র।

বলিউড প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালার মুম্বইয়ের বাড়িতে রবিবার তল্লাশি অভিযান চালাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(এনসিবি)। এনসিবি-র আধিকারিকরা যখন ফিরোজের বাড়িতে যান, তখন তিনি সেখানে ছিলেন না। তাঁর বাড়ি থেকে মাদক উদ্ধার হয়েছে বলে সূত্রের খবর।

Advertisement

সূত্রের খবর, মাদক সংক্রান্ত মামলায় বেশ কয়েক জন সন্দেহভাজনকে জেরার করার পর ফিরোজের নাম সামনে আসে। এ দিন প্রযোজককে না পেলেও এনসিবি আধিকারিকরা তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেন। জেরার জন্য খুব শীঘ্রই ফিরোজের ডাক পড়তে পারে বলে সূত্রের খবর। হেরা ফেরি, আওয়ারা পাগল দিওয়ানা, ওয়েলকাম এবং আরক্ষণ-এর মতো হিট ছবির প্রযোজনা করেছেন ফিরোজ।

শনিবার মুম্বইয়ের চারটি জায়গায় অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে এনসিবি। চার জনকে আটক করেছেন এনসিবি-র আধিকারিকরা। অন্য একটি মাদক সংক্রান্ত মামলায় কয়েক দিন আগেই অভিনেতা অর্জুন রামপালের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস-এর ভাইকে গ্রেফতার করে এনসিবি।

Advertisement

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর সেই ঘটনাকে কেন্দ্র করে মাদকচক্রের বিষয়টি সামনে আসে। তদন্তে মেনে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক এবং সুশান্তের দুই স্টাফ দীপেশ সবন্ত এবং স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস জেল খাটার পর রিয়া জামিন পান। মাদক মামলায় পরে গ্রেফতার হন গ্রেফতার হন ধর্মা প্রোডাকশনের কর্মী ক্ষিতিজ প্রসাদ।

আরও পড়ুন: নুসরত ছুঁলেন ২০তম ছবি, নিখিলের বানানো শাড়ি যেন তারই অ্যালবাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন