Manosi Sengupta

সাদা শার্টের আড়ালে উঁকি দিচ্ছে অন্তর্বাস, মানসীর নতুন ছবি দেখে ছিঃ ছিঃ

‘নিমফুলের মধু’ সিরিয়ালে এই মুহূর্তে তাঁকে দেখছেন দর্শক। সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন মানসী। যা দেখে নেতিবাচক মন্তব্যের বন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২১:১৭
Share:

অভিনেত্রী মানসী সেনগুপ্ত। ছবি: ইনস্টাগ্রাম।

পরনে সাদা শার্ট। কাঁধ থেকে খুলে পড়ছে জামা। উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস। উদাসীন চোখে তাকিয়ে সিরিয়াল পাড়ার খলনায়িকা। হিন্দি সিরিয়াল শেষ হওয়ার পর আপাতত তিনি মন দিয়েছেন বাংলা সিরিয়ালে। তিনি মানসী সেনগুপ্ত। প্রতি দিন তিনি ইনস্টাগ্রামে নিত্যনতুন ছবি পোস্ট করতে থাকেন। কখনও সিরিয়াল সেট থেকে রিল ভিডিয়ো। কখনও আবার সহ-অভিনেত্রীর সঙ্গে ছবি। তবে সম্প্রতি এমনই একটি সাদা শার্ট পরা ছবি পোস্ট করেছিলেন। সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই হইহই কাণ্ড।

Advertisement

এক জন লিখেছেন, “ছিঃ এমন ছবি পোস্ট করতে পারলে?” আবার কেউ লিখেছেন, “বাড়ির বৌ হয়ে লজ্জা করল না এমন ছবি পোস্ট করতে!” কারও মন্তব্য, “আবার নতুন করে কারও প্রেমে পড়লেন? আপনার সম্পর্ক কি ভেঙেছে?” কারও মন্তব্যেই কোনও জবাব দেননি অভিনেত্রী। তিনি কারও কথায় কান দিতে রাজি নন। কোনও দিনই গুরুত্ব দেন না কোনও বিষয়ে।

এই মুহূর্তে মানসীকে দর্শক দেখছেন ‘নিমফুলের মধু’ সিরিয়ালে। পর্ণার বড় জায়ের চরিত্রে দেখছেন দর্শক। পর্ণার বিরুদ্ধে সব রকমের চক্রান্তের নেপথ্যে রয়েছেন মৌমিতাই। তবে ক্যামেরার সামনে তাঁকে যেমনই দেখুন না কেন, শট কাটলেই তিনি অন্য মানুষ। এমনটাই বক্তব্য তাঁর সহ-অভিনেতাদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন