Neena Gupta

Neena Gupta: ৪০ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেও একটা ফ্ল্যাট কিনতে পারছেন না নীনা? ব্যাপারটা কী!

ইন্ডাস্ট্রিতে কাজ করছেন ৪০ বছরের বেশি। তবু মুম্বইয়ে একটি সমুদ্রমুখী ঘর কেনার শখ নাকি পূরণ করতে পারেননি এখনও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৮:৫৮
Share:

মুম্বইয়ে একটি সমুদ্র-মুখী ঘর কিনে উঠতে পারলেন না নীনা?

সমুদ্র-পারে সুসজ্জিত অত্যাধুনিক আবাসন। সহ-অভিনেতা কনওয়ালজিৎ সিংহের সঙ্গে তার ঘরগুলো ঘুরে দেখছেন নীনা গুপ্ত। সমুদ্রের ঠান্ডা হাওয়ায় প্রাণ জুড়িয়ে যাচ্ছে। ঘরের নীল আর দূরের নীল মিলেমিশে একাকার।

Advertisement

সেই মনোরম পরিবেশে নীনা কনওয়ালজিৎকে বললেন, ‘‘ফ্ল্যাট হবে এমনই। আমাদের কেনার ক্ষমতা নেই বটে, শ্যুটিং করতে পারছি এমন জায়গায়, সেই তো সৌভাগ্য।’’ তাঁকে সমর্থন জানাতে গিয়ে কিছুটা রোম্যান্টিক হয়ে পড়লেন কনওয়ালজিৎও। বললেন, ‘‘যতক্ষণ শ্যুটিং চলছে, এ তো আমাদেরই ঘর।’’

কোন ছবির শ্যুটিং করছেন নব্বইয়ের দশকের পুরনো জুটি, তা অবশ্য জানা যায়নি। ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করে নীনা লিখেছেন, ‘এই আমার প্রাণের শহর মুম্বই।’

Advertisement

আশির দশক থেকেই একের পর বলিউড ছবিতে বলিষ্ঠ অভিনয়ে নজর কেড়েছেন নীনা। ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে দুরন্ত প্রেম, বিয়ে না করেই কন্যা মাসাবার মা হওয়া এবং তাঁকে একা হাতে বড় করা বার বারই চর্চায় এনেছে অভিনেত্রীকে। ৪০ বছরেরও বেশি সফল পেশাদার জীবন পেরিয়ে সমুদ্র পারে একটি আবাসন কিনতে পারবেন না নীনা, এ কথা বিশ্বাস করতে চাইছেন না অনুরাগীরা। তবে একাংশের ধারণা, মনোরম পরিবেশে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তা-ই হয়তো ভিডিয়োতে এমন মন্তব্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন