রণবীরের প্রেমিকা হিসাবে দীপিকাকেই পছন্দ নীতুর?

ক্যাটরিনা কইফ নন। ছেলের প্রেমিকা হিসাবে দীপিকা পাড়ুকোনকে অনেক বেশি পছন্দ রণবীরের মা নীতু কপূরের। সম্প্রতি এ কথা প্রকাশ্যে জানিয়েছেন নীতু। তবে তা রণবীর-দীপিকার অনস্ক্রিন রোমান্স।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ১৫:০১
Share:

ক্যাটরিনা কইফ নন। ছেলের প্রেমিকা হিসাবে দীপিকা পাড়ুকোনকে অনেক বেশি পছন্দ রণবীরের মা নীতু কপূরের। সম্প্রতি এ কথা প্রকাশ্যে জানিয়েছেন নীতু। তবে তা রণবীর-দীপিকার অনস্ক্রিন রোমান্স। মা হিসেবে ছেলের ব্যক্তিগত জীবন নিয়ে এই মুহূর্তে কোনও মন্তব্য করতে চান না তিনি।

Advertisement

বহুদিন পর ইমতিয়াজ আলির ‘তামাশা’তে জুটি বেঁধেছেন দীপিকা এবং রণবীর। তার ট্রেলর দেখেই মুগ্ধ নীতু। তাঁর কথায়, ‘‘ছবিতে রণবীরের সঙ্গে দীপিকাকে দারুণ মানিয়েছে। এটা একটা সেনসেটিভ লভ স্টোরি। ছবিটা মুক্তি পাওয়ার অপেক্ষায় দিন গুনছি।’’

‘তামাশা’-র সেটে রণবীর-দীপিকা তাঁদের পুরনো প্রেম নিয়ে নস্টালজিক হয়ে পড়েছিলেন এ কথা তো সকলেরই জানা। ছবির শেষ দিনের শুটিংয়ে আর দেখা হবে না বলে কেঁদেও ফেলেছিলেন তারকারা। আবার নীতুর জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ থাকলেও গরহাজির ছিলেন ক্যাট সুন্দরী। তাঁকে যে নীতুর পছন্দ নয়, তা ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন আগেও। আর এ বার দীপিকা-রণবীরের অনস্ক্রিন রোমান্সের যে ভাবে প্রশংসা করলেন নীতু তাতে কি রণবীরের ‘লভ লাইফ’ বদলে ফেলার ইঙ্গিত দিচ্ছেন? আপাতত বলিউডে নীতুর এই মন্তব্য ঘিরে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন