Angad Bedi

Neha Dhupia: দ্বিতীয় বার মা হলেন নেহা, সুখবর দিলেন স্বামী অঙ্গদ বেদী

গত জুলাই মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নেহা। কিন্তু সে সময়ে অঙ্গদ কোভিডে আক্রান্ত হয়ে পড়েন। ফলে একাই সেই পরিস্থিতি সামলেছিলেন নেহা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১৬:৩২
Share:

পুত্রসন্তানের জন্ম দিলেন নেহা

রবিবার সকালে পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। দ্বিতীয় বার মা হলেন তিনি। নেহার মেয়ে তিন বছরের মেহর এ বার বড় দিদি। নেহার স্বামী অভিনেতা অঙ্গদ বেদী সুখবরটি দিলেন ইনস্টাগ্রামে। নিজের সঙ্গে নেহার একটি ছবিও দিলেন তিনি। লিখলেন, ‘পুত্রসন্তানের জন্ম দিল নেহা। সন্তান এবং মা, দু’জনেই ভাল আছে। বড় মেয়ে মেহরের ছোট ভাই হয়েছে বলে কথা! তাকে আর এখন ‘শিশু’ বলা যাবে না।’ কঠিন সময়ের মধ্যেও যোদ্ধার মতো লড়াই করার জন্য স্ত্রীকে ধন্যবাদ জানালেন অঙ্গদ। তিন থেকে চার হওয়ার আনন্দ এ ভাবেই প্রকাশ করলেন ইনস্টাগ্রামে।

Advertisement

আয়ুষ্মান খুরানার স্ত্রী পরিচালক তাহিরা কশ্যপ, কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার, অভিনেত্রী হিনা খান, সইফ আলি খানের বোন সাবা আলি খান ছবির নীচে মন্তব্য বাক্সে নতুন মা এবং বাবাকে শুভেচ্ছা জানালেন।

গত জুলাই মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নেহা। কিন্তু সে সময়ে অঙ্গদ কোভিডে আক্রান্ত হয়ে পড়েন। ফলে একাই সেই পরিস্থিতি সামলেছিলেন নেহা। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে নেহা বলেছিলেন, ‘‘অঙ্গদ নিজেই অসুস্থ ছিল। তার মধ্যেও আমার মন ভাল করার চেষ্টা চালিয়ে গিয়েছে। লকডাউনের সময়ে সন্তান ধারণ করায় অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল আমায়।’’

Advertisement

২০১৮ সালের ১০ মে অঙ্গদ-নেহার বিয়ে হয়। সে বছরই নভেম্বর মাসে তাঁরা তাঁদের প্রথম সন্তান মেহরের জন্ম দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন