Neha Dhupia

Neha Dhupia: বাস্তব আর পর্দা একাকার অন্তঃসত্ত্বা নেহার জীবনে, সামনে এল ছবি

সম্প্রতি ইনস্টাগ্রামে নেহা তাঁর চরিত্র ‘এসিপি ক্যাথরিন অ্যালভারেজ’-এর ছবি পোস্ট করে লিখেছেন, ‘রিল জীবন আর বাস্তব জীবনের দূরত্ব মিটে গেল।'

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ১৮:৪৭
Share:

আগামী ছবি ‘আ থার্সডে’-তে কী ভাবে দেখা যাবে অন্তঃসত্ত্বা নেহাকে? মঙ্গলবার সেই ছবিতে তাঁর চরিত্রের ‘লুক’ প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী। আপাতত অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনিসেই ছবির শ্যুট করছেন। ছবির চরিত্র ‘ক্যাথরিন’ও অন্তঃসত্ত্বা। এখানেই মিলে যাচ্ছে রুপোলি পর্দা আর বাস্তব জীবন।

Advertisement


সম্প্রতি ইনস্টাগ্রামে নেহা তাঁর চরিত্র ‘এসিপি ক্যাথরিন অ্যালভারেজ’-এর ছবি পোস্ট করে লিখেছেন, ‘রিল জীবন আর বাস্তব জীবনের দূরত্ব মিটে গেল। এই ছবি বিশ্বের সেই সব নারীদের জন্য, যাঁরা মা হতে চলেছেন।’ সেই ক্যাপশনেই তিনি তাঁর সহকর্মীদের ধন্যবাদ জানালেন তাঁর উপর ভরসা রাখার জন্য।

এই মুহূর্তে নেহা ধুপিয়া আট মাসের অন্তঃসত্ত্বা। তিনি সেই অবস্থাতেও ছবির কাজ চালিয়ে যাচ্ছেন। সেই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘আমি যখন এই ছবির চুক্তিতে স্বাক্ষর করি, তখন আমি অন্তঃসত্ত্বা ছিলাম না।’’ ছবির পরিচালক এবং নির্মাতাদের প্রশংসায় পঞ্চমুখ নেহা। তিনি জানালেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর নির্মাতারা ‘ক্যাথরিন’-এর চরিত্রকেও অন্তঃসত্ত্বা হিসেবে দেখিয়েছেন। নেহার কথায়, ‘‘আমার প্রথম সন্তান আমাকে শিখিয়েছে, এক জন মায়ের পক্ষে কিছুই অসম্ভব নয়।”

Advertisement

১৬ জন শিশুকে অপহরণ করে এক স্কুলশিক্ষিকা। তার পর ঘটনার ঘনঘটায় তৈরি হয় রোমহর্ষক গল্প। আর সেই নিয়েই বানানো হচ্ছে এই ছবি। প্রযোজনায় আরএসভিপি এবং ব্লু মাঙ্কি ফিল্মস। বেহ্জাদ খাম্বাটা পরিচালিত ‘আ থার্সডে’-তে নেহা ধুপিয়া ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন ইয়ামি গৌতম, ডিম্পল কপাডিয়া, অতুল কুলকার্নি, মায়া সারাও প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন