Neha Dhupia

একটা গোটা দিনকে 'অঙ্গদ বেদি ডে' বলে ঘোষণা করলেন নেহা, কেন

স্বামীর জন্মদিনে মন ভরে ‘পিডিএ’ করেছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ২২:২২
Share:

নেহা এবং অঙ্গদ।

স্বামী অঙ্গদ বেদির জন্মদিনে আবেগে ভাসলেন নেহা ধুপিয়া। ৩৮-এ পা দিলেন অঙ্গদ। এই বিশেষ দিনটাকে পুরোপুরি ভাবে তাঁর নামেই করে দিলেন নেহা। ‘বার্থ ডে বয়’কে কতটা ভালবাসেন, শব্দের মাধ্যমে তা কিছুটা বুঝিয়ে দিতে চাইলেন অভিনেত্রী।

৬ ফেব্রুয়ারিকে ‘অঙ্গদ দিবস’ বলে ঘোষণা করলেন নেহা। নিজেদের একটি ছবি এবং ব্যুমেরাং ভিডিয়ো শেয়ার করে নেহা লিখলেন, ‘আনুষ্ঠানিক ভাবে আজকের দিনটাকে #অঙ্গদবেদিডে বলে ঘোষণা করলাম। শুভ জন্মদিন ভালবাসা'। ছবিতে দেখা যাচ্ছে , একটি সাদা ‘ডিপ নেক’ টপ পরে খোলা চুলে রয়েছেন নেহা, অঙ্গদের বলিষ্ঠ ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। নেহার সেই পোস্টে কর্ণ জোহর, হুমা কুরেশি, ক্যাটরিনা কইফ, সিকন্দর খের এবং তাহিরা কশ্যপের মতো তারকারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অঙ্গদকে।

Advertisement

এর পরেই একটি স্টোরি পোস্ট করেন নেহা। স্বামীর জন্মদিনে মন ভরে ‘পিডিএ’ করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, মেয়ে মেহেরকে নিয়ে কেক কাটছেন অঙ্গদ। বাবা-মেয়ে রং মিলান্তি করে পরে রয়েছেন সাদা পোশাক। সেখানে অঙ্গদকে ‘মুফাসা’ এবং ছোট্ট মেহেরকে ‘সিম্বা’ বলে সম্বোধন করছেন নেহা।

২০১৮ সালের মে মাসে দিল্লিতে চুপিসারে বিয়ে সেরেছিলেন নেহা এবং অঙ্গদ। শুধুমাত্র পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন সেখানে। বিয়ের কিছু দিন পরেই তাঁরা জানান, নেহা গর্ভবতী। সেই বছরের নভেম্বর মাসে দুই থেকে তিন হয়েছিলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন