Devlina Kumar

‘আপনার লজ্জা করছে না!’ দেবলীনার ছবি দেখে কেন রেগে গেলেন অনুরাগীরা?

সমাজমাধ্যমের পাতায় দেবলীনা কুমার বেশ সক্রিয়। সম্প্রতি সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। পোস্ট করছেন একের পর এক ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৯:২৪
Share:

দেবলীনা কুমার। ছবি: সংগৃহীত।

পুলের ধারে বসে তিনি। পরনে কমলা রঙের বিকিনি। মুখ দেখা যাচ্ছে না। বোঝা যাচ্ছে, পিছন থেকে ছবিটি তোলা হয়েছে। গত কয়েক দিনে বিকিনি পরা একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। বছরের শেষে স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘুরতে গিয়েছেন তিনি। সেখান থেকে তাঁদের বিভিন্ন ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। বছরের শুরুটাও কোনও সৈকত শহরেই কাটিয়েছেন তাঁরা। বেড়ানোর ফাঁকে এমনই একটি ছবি পোস্ট করলেন দেবলীনা, যা নিয়ে রীতিমতো হইচই দর্শকমহলে। সমাজমাধ্যমের পাতায় নায়িকা বেশ সক্রিয়। সারা ক্ষণই কিছু না কিছু পোস্ট করতে থাকেন। ফলে তাঁর অনুরাগীর সংখ্যাও অনেক। দেবলীনার নতুন ছবি দেখে বিরক্ত সবাই।

Advertisement

একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে অভিনেত্রীর মন্তব্য বাক্স। কেউ লিখেছেন, “প্রকাশ্যে এমন ছবি পোস্ট করতে লজ্জা করে না!” আবার কারও মন্তব্য, “আপনার শরীরে এত স্ট্রেচমার্কস কেন?” কারও মন্তব্য, “কী ভাবেন, এত খোলামেলা ছবি পোস্ট করলে অনুরাগীর সংখ্যা বাড়বে?” কাউকেই কোনও উত্তর দেননি দেবলীনা। কিন্তু অভিনেত্রী সব সময় প্রতিটি বিষয়েই নিজের মতামত প্রকাশ করেন। যে কোনও বিষয় নিয়ে বরাবরই স্পষ্টবাদী তিনি। তবে এ ক্ষেত্রে তেমন কোনও মন্তব্য করেননি তিনি।

উল্লেখ্য, সদ্য সিরিয়াল শেষ হয়েছে গৌরবের। ছোট পর্দার কাজ শেষ করার পর আপাতত পরিবারকে সময় দিতে চান অভিনেতা। অন্য দিকে দেবলীনাও মাঝে বেশ কিছু দিন সিরিয়ালে অভিনয় করছিলেন। সেই সঙ্গে নাচ, পড়াশোনা— সবটাই চালাচ্ছেন। আপাতত ছোট পর্দা নয়, বড় পর্দার কাজেই মন দিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন