Entertainment News

‘না কখনও ছবির জন্য বলেছি, না পুরস্কারের জন্য’

অবশেষে মুখ খুললেন অক্ষয় কুমার। কিছু দিন আগেই ‘রুস্তম’ ছবির জন্য প্রথমবার সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছেন অক্ষয়। কিন্তু এই পুরস্কার নিয়ে প্রথম থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ৪৯ বছরের এই তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ১৮:৪৬
Share:

অবশেষে মুখ খুললেন অক্ষয় কুমার। কিছু দিন আগেই ‘রুস্তম’ ছবির জন্য প্রথমবার সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছেন অক্ষয়। কিন্তু এই পুরস্কার নিয়ে প্রথম থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ৪৯ বছরের এই তারকা। অনেকেই প্রশ্ন তুলেছেন কীভাবে জাতীয় পুরস্কার পেতে পারেন অক্ষয়? তাহলে কী ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডের ফিচার ফিল্ম বিভাগের বর্তমান চেয়ারপার্সন পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে অক্ষয়ের বন্ধুত্বই এর কারণ? প্রশ্ন উঠছিল অনেক।

Advertisement

আরও পড়ুন: ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডের জুরির সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই কি পুরস্কার পেলেন অক্ষয়?

রুস্তম পাভরি-র চরিত্রে অক্ষয় কুমার

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে একটি সাক্ষাৎকারের নীরবতা ভাঙলেন অক্ষয়। ‘‘ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাজ করছি। না কখনও ছবির জন্য কাউকে বলেছি, না কোনও অ্যাওয়ার্ডের জন্য’’— বললেন ‘রুস্তম পাভরি’।

এর পিছনে আসল কারণটা কী? অক্কি বলেন, ‘‘আমি খুব খুশি। এটাকে আমার পরিবারের আশীর্বাদ বলব আমি। একটাও অ্যাওয়ার্ড জিততে পারি না বলে মিসেস ফানিবোনস (টুইঙ্কল খন্না) সব সময় আমাকে খোঁচা দিত। এখন আমাকে খুশি দেখে ও খুশি।’’

আরও পড়ুন: ‘গেম অব থ্রোনস’-এ অভিনয় করবেন প্রভাস!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন