Bengali Serial

Ranojoy-Shyamoupti: নতুন ধারাবাহিকের শুটিং হবে পাহাড়ে

ছোট পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন লীনা গঙ্গোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণজয় বিষ্ণু ও শ্যামপ্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৬:৪৭
Share:

রণজয় বিষ্ণু ও শ্যামপ্তী। 

ছোট পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন লীনা গঙ্গোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণজয় বিষ্ণু ও শ্যামপ্তী।

পাহাড়ি গ্রামের এক মেয়ের গল্প নিয়ে সিরিয়ালের কাহিনি আবর্তিত হবে। মেয়েটির স্বপ্ন পুলিশে বা আর্মিতে যোগ দিয়ে দেশের জন্য কাজ করা। সে এক স্থানীয় স্কুলে পড়াশোনা করে। মেয়েটির স্কুলের এক শিক্ষিকা পড়াশোনায় ওকে সাহায্য করে। তার বাড়িতে মেয়েটির যাতায়াত। এবং মেয়েটির বাবাও সে বাড়িতে কাজ করে। ঘটনাচক্রে সেই শিক্ষিকার সঙ্গে বিয়ে হয় এক আর্মি অফিসারের, যে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণজয়কে। পরবর্তী সময়ে সেই শিক্ষিকা মারা যায় এবং শুরু হয় সম্পর্কের এক নতুন টানাপড়েন।

রণজয়ের অবশ্য এটি প্রথম মেগা নয়। এর আগেও তিনি ‘সাঁঝবাতি’, ‘তোমার জন্য’-সহ বেশ কয়েকটি মেগাসিরিয়ালে অভিনয় করেছেন। শ্যামপ্তীকে নতুন ভাবে ধারাবাহিকে উপস্থাপিত করা হবে। গল্পের পাহাড়ি প্রেক্ষাপটের কারণে শুটিং হবে সিকিম ও উত্তরবঙ্গের বিভিন্ন অঞ্চলে। এই মাস থেকেই শুরু হয়ে যাবে শুটিং।

মেগা সিরিয়াল মানেই ড্রয়িং রুম ড্রামা, এই ধারণা বেশ কিছু দিন ধরেই ভাঙার চেষ্টা করছে বাংলা টেলি ইন্ডাস্ট্রি। পাহাড়ি অঞ্চলকে প্রেক্ষাপট করা সেই ছক ভাঙারই এক রকম প্রচেষ্টা বলা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন