Tollywood Gossip

পুজোর আগে টলিপাড়ায় ভাঙনের গল্প, জীতুর পর বিয়ে ভাঙছে আরও এক নায়কের

টলিপাড়ার দক্ষ অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। শোনা যাচ্ছে, বেশ কয়েক বছরের সম্পর্ক ভাঙছে নায়কের। তবেও সব কিছুই ঘটছে চুপিসারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ২১:০৪
Share:

—প্রতীকী চিত্র।

টলিপাড়ায় ফের আরও এক ভাঙনের গুঞ্জন। তবে এ বার আর প্রেম নয়, এ বার বিয়ে ভাঙার আভাস চারদিকে। এক জন টলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় অভিনেতা। তাঁর স্ত্রীর জনপ্রিয়তা অবশ্য সাধারণ দর্শক পর্যন্ত পৌঁছয়নি। কারণ, সিনেমা জগতের সঙ্গে তিনি যুক্ত নন। তবে সে সব কোনও দিনই বাধা ছিল না। বেশ কয়েক বছর আগে পছন্দের মানুষকে বিয়ে করেছিলেন টলিপাড়ার এই অভিনেতা। অভিনেতাকে যতটা ক্যামেরার সামনে দেখা যায়, তাঁর স্ত্রী ততটাই আড়ালে থাকেন ক্যামেরার।

Advertisement

বহু দিন প্রেম পর্বের পরেই বিয়ে করেন তাঁরা। একই জগতের অংশ ছিলেন তাঁরা। সেখান থেকেই শুরু হয়েছিল তাঁদের প্রেম। তবে তার পর অভিনেতা অবশ্য এগিয়ে গিয়েছেন অনেকটা। কেরিয়ার গড়েছেন নিজের মতো। এখন তাঁর বছরের ক্যালেন্ডার সব সময় ব্যস্ত। বছরে একাধিক কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। তবে কোনও কিছুতেই খুব একটা আপস করেন না। নিজের মতামত (কখনও কখনও রাজনৈতিক অবস্থানও) সব সময়ই স্পষ্ট ভাবে জানান। এরই মাঝে তিনি নাকি টুকটাক অভিনেত্রীদের প্রেমে পড়ে যান। কোনওটা গভীর, কোনওটা ক্ষণিকের। যদিও এ সবের চর্চা তাঁর বন্ধু মহলেই সীমিত। কোনও দিন প্রকাশ্যে এই নিয়ে কোনও মন্তব্য করেন না কেউ-ই। তবে তা বলে যে তাঁর স্ত্রীর কানে সেগুলো পৌঁছয়নি, তা তো বলা যায় না।

শোনা যাচ্ছে, এ বার তাঁর ধৈর্যের বাঁধ ভেঙেছে। অভিনেতার বিয়ে ভাঙার তেমন ইচ্ছে না থাকলেও এ বার তাঁর স্ত্রীই আইনি পথে এগোতে বদ্ধপরিকর বলে কানাঘুষো। চুপিসারে তিনি বিবাহবিচ্ছেদের কাগজপত্র সব তৈরি করে ফেলেছেন। অভিনেতার মনে অবস্থা ঠিক কী রকম, তা অবশ্য এই মুহূর্তে বলতে পারবে অন্য কেউ!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন