tollygunje

বাংলা ছবি ‘ভোরের পাখি’-তে নতুন জুটি সাহেব-দুর্গা

‘ভোরের পাখি’-তে তিনি অনাথ তরুণী। থাকেন মামা-মামিমার কাছে। পাখির বাবা উইল করে গিয়েছেন, তেইশ বছর বয়স হলে সব সম্পত্তি পাবে পাখি। ফলে বিপাকে পড়ে যান তার মামা-মামি। পাখির বিয়ে হয়ে গেলে তো সব সম্পত্তি হাতছাড়া হয়ে যাবে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ১৭:২৪
Share:

কে জিতবে পাখির মন? মদন, না কি আকাশ? সেই নিয়েই এগোয় গল্প। ছবি:সংগৃহীত

নতুন জুটি পেতে চলেছে টালিগঞ্জ। ‘ভোরের পাখি’ ছবিতে জুটি বাঁধছেন সাহেব ভট্টাচার্য এবং দুর্গা সাঁতরা। পার্থসারথি জোয়ারদারের পরিচালনা এবং জয়দেব সমাদ্দারের প্রযোজনায় এ ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, বিশ্বনাথ বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, সোনালি চৌধুরী-র মতো পরিচিত কুশীলবরা। ছবির শুটিং শুরু হবে কাল, শনিবার থেকে।

Advertisement

দুর্গা সাঁতরা অবশ্য পুরোপুরি নতুন মুখ নন। এর আগে তিনি অভিনয় করেছেন ‘পাহাড়ে আতঙ্ক’, ‘শেষের গল্প’ এবং ‘রং নাম্বার’ ছবিতে। ‘ভোরের পাখি’-তে তিনি অনাথ তরুণী। থাকেন মামা-মামিমার কাছে। পাখির বাবা উইল করে গিয়েছেন, তেইশ বছর বয়স হলে সব সম্পত্তি পাবে পাখি। ফলে বিপাকে পড়ে যান তার মামা-মামি। পাখির বিয়ে হয়ে গেলে তো সব সম্পত্তি হাতছাড়া হয়ে যাবে!

মামা পরিকল্পনা করে নিজের শ্যালকের সঙ্গে পাখির বিয়ে দেবে। যাতে সম্পত্তি নাগালেই থাকে। তাঁর শ্যালক মদন নানা ভাবে পাখির মন জয় করার চেষ্টা করেও ব্যর্থ হয়। কারণ পাখির মনে ইতিমধ্যেই জিতে নিয়েছে গ্যারাজকর্মী আকাশ।

Advertisement

কে জিতবে পাখির মন? মদন, না কি আকাশ? সেই নিয়েই এগোয় গল্প। সেখানে উল্লেখযোগ্য ভূমিকা নেন পাখির দাদুও।

ছবির চিত্রনাট্য করেছেন নীল। মুক্তি পাবে স্বস্তিকা ফিল্ম প্রোডাকশনের ব্যানারে।

আরও পড়ুন: ‘বাঙালি প্রকাশ্যে সেক্স নিয়ে আলোচনা করবে না কিন্তু হামলে পড়ে দেখবে!’

আরও‌ পড়ুন: জানতেন না হিন্দি, চেহারা নিয়ে প্রযোজকের কটূক্তির জবাব নায়িকা হয়ে দিয়েছিলেন বন্ধুদের ‘ডালডা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন