Kumar Varun

প্রেমের ঘোষণা নয়, একেবারে বিয়ে করেই সবটা জানালেন মানবী এবং কুমার!

‘ফোর মোর শটস’ সিরিজ়ের সিদ্ধি পটেলকে কে না ভালবাসে! এখন তাঁরই সঙ্গে হাসির পসরা নিয়ে জুড়ে গেলেন আরও এক রসিক তারকা। ২৩ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মানবী-কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৩২
Share:

২৩ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মানবী-কুমার। ছবি—ইনস্টাগ্রাম

চুপিচুপি বিয়ে সারলেন অভিনেত্রী মানবী গাগরু। দিন কয়েক আগে, ১৪ ফেব্রুয়ারি প্রেমিকের সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি। ক্যাপশনে রসিকতা করে লিখেছিলেন, “আমার গলদাচিংড়িকে খুঁজে নিয়েছি।” কে তিনি? কৌতুকশিল্পী তথা অভিনেতা কুমার বরুণ। তাঁদের দু’জনকে একসঙ্গে জীবন শুরু করতে দেখে বেজায় খুশি অনুরাগীরা।

Advertisement

মানবী মানেই হাসির ফোয়ারা। তাঁর উপস্থিতি দর্শককে বরাবর আনন্দ দিয়ে এসেছে। বিশেষ করে ‘ফোর মোর শটস’ সিরিজ়ের সিদ্ধি পটেলকে কে না ভালবাসে! এখন তাঁরই সঙ্গে হাসির পসরা নিয়ে জুড়ে গেলেন আরও এক রসিক তারকা। ২৩ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মানবী- কুমার।বিয়ের পর তাঁদের একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, ফুশিয়া গোলাপি রঙের লেহঙ্গায় দ্যুতিময়ী মানবীর চোখে চোখ রেখে দাঁড়িয়ে আছেন কুমার। তাঁর পরনে কালো স্যুট। ছিমছাম বিয়ে সেরেছেন তাঁরা ঘনিষ্ঠ বৃত্তে। তবে সতীর্থরা নিমন্ত্রিত ছিলেন। ‘ফোর মোর শটস’-এর সহ-অভিনেত্রী সায়নী গুপ্তকে দেখা গেল বিয়েবাড়িতে। ‘ট্রিপ্লিং’-এর সহকর্মীরাও হাজির ছিলেন পার্টিতে। আরও দেখা গেল পত্রলেখা, রসিকা দুগলের মতো তারকাদের।

বিয়ে আগেই হয়ে গিয়েছিল বলে জানা যায়। ২৩ তারিখ পার্টির আয়োজন করে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন তারকা জুটি। সমাজমাধ্যমে তাঁদের শুভেচ্ছা জানালেন বলিউডের বহু তারকা। যৌথ ভাবে ছবি ভাগ করে নিয়ে মানভি এবং বরুণ লিখেছেন, “পরিবার এবং প্রিয় বন্ধুদের উপস্থিতিতে আমরা আনুষ্ঠানিক ভাবে সবটা জানালাম। আলাদা মানুষ হিসাবে আমাদের যেমন পাশে থেকেছেন, একসঙ্গে যাত্রা শুরু করার সময়ও আশা করি একই ভাবে ভালবাসবেন। আপনাদের সবার আশীর্বাদ প্রার্থনা করছি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন