Entertainment News

‘বিগ বস’-এ যাওয়ার জন্য কত টাকার অফার পেলেন নিয়া?

‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’, বা ‘জামাই রাজা’ ডেলি সোপের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন নিয়া। ‘খতরো কা খিলাড়ি’তেও তিনি জনপ্রিয়তা পান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৭ ০৯:৩৭
Share:

নিয়া শর্মা। ছবি: নিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

টেলিভিশনের পরিচিত মুখ নিয়া শর্মাকে হয়তো এ বার দেখা যাবে বিগ বসের বাড়িতে। প্রতিযোগী হিসেবে ওই গেম শো-তে নাকি অংশ নেবেন অভিনেত্রী। আগামী সিজনে সলমন খানের হোস্ট করা ওই শো-এর অন্যতম আকর্ষণ হতে চলেছেন নিয়া। তবে ইন্ডাস্ট্রির অনেকেই চমকে উঠছেন নিয়ার পারিশ্রমিকের অঙ্ক শুনে। জানেন, তা কত?

Advertisement

আরও পড়ুন, বিগ বসে জয়জিত্ ভোট কিনেছে, বিস্ফোরক ঋ

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, শোনা যাচ্ছে বিগ বসের ১১তম সিজনে উপস্থিতির জন্য নিয়াকে ২ কোটি টাকা অফার করা হয়েছে! বলি টাউনে এই মুহূর্তে নিয়ার পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে এই নয়া জল্পনা। যদিও শো কর্তৃপক্ষ বা নিয়ার তরফে এখনও পর্যন্ত কোনও প্রকাশ্য ঘোষণা হয়নি।

Advertisement

আরও পড়ুন, ‘স্যান্ডির চুমুটা দেখালো, ঋ-দির আদরটা বাদ!’

‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’, বা ‘জামাই রাজা’ ডেলি সোপের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন নিয়া। ‘খতরো কা খিলাড়ি’তেও তিনি জনপ্রিয়তা পান। সেই পরিচিতির সুযোগেই নাকি এ বার বিগ বসের বাড়িতে বিরাট অঙ্কের পারিশ্রমিকের বিনিময়ে সুযোগ পাচ্ছেন নিয়া। তবে আদৌ এই জল্পনা সত্যি কিনা, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন