নাইজেলের বলিউড যাত্রা

২০১২ সালে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘মুক্তধারা’-য় অভিনেতা হিসেবে প্রথম দেখা গিয়েছিল নাইজেল আকারাকে। তার আগে নৃত্যশিল্পী অলকানন্দা রায়ের তত্ত্বাবধানে ‘বাল্মিকী প্রতিভা’য় মুখ্য ভূমিকায় মঞ্চে অভিনয় করে বেশ নজর কাড়েন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ০০:০০
Share:

২০১২ সালে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘মুক্তধারা’-য় অভিনেতা হিসেবে প্রথম দেখা গিয়েছিল নাইজেল আকারাকে। তার আগে নৃত্যশিল্পী অলকানন্দা রায়ের তত্ত্বাবধানে ‘বাল্মিকী প্রতিভা’য় মুখ্য ভূমিকায় মঞ্চে অভিনয় করে বেশ নজর কাড়েন তিনি। ‘মুক্তধারা’র পর আরও বেশ কয়েকটি বাংলা ছবিতে দেখা গিয়েছে নাইজেলকে। কিছু দক্ষিণী ছবিতে অভিনয়ের পর এবার তিনি পা বাড়িয়েছেন বলিউডের দিকে।

Advertisement

আমির খানের ‘সারফারোশ’ ছবির সহ-পরিচালক মুকেশ মিশ্রর নতুন ছবির একটি চরিত্রের জন্য নাকি নাইজেলকেই পছন্দ হয়েছে তাঁর। যদিও অভিনেতা নিজে ছবি সম্পর্কে এখনও কিছুই জানেন না। ‘লাভ জিহাদ’ নামের এই ছবিতে নাইজেল একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন বলেই জানা গিয়েছে। গত মাসেই এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু কাশ্মীরে প্রাকৃতিক দুর্যোগের জন্য তা পিছিয়ে যায়। শোনা যাচ্ছে, চলতি মাসের ১০ তারিখ থেকে ছবির কাজ শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন