Arya Banerjee

যোধপুর পার্কের ফ্ল্যাটে অভিনেত্রীর রহস্যমৃত্যু

পুলিশ সূত্রে খবর, যোধপুর পার্কের একটি বহুতলে থাকতেন অভিনেত্রী। বিশিষ্ট সেতারবাদক নিখিল বন্দ্যোপাধ্যায়ের কন্যা তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ১৮:২৪
Share:

আরিয়া বন্দ্যোপাধ্যায়।

যোধপুর পার্কে অভিনেত্রীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। শুক্রবার সকালে ঝুলবারান্দায় শেষ বার তাঁকে দেখা গিয়েছিল। সকাল ১০টা নাগাদ পরিচারিকা এসে ডাকাডাকি করেও তাঁর সাড়া পাননি। ফোনও বেজে যায়। সন্দেহ হওয়ায় প্রতিবেশীদের খবর দেন তিনি। পরে পুলিশ এসে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তের দাগ মিললেও, দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আরিয়া সেতার বাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে।

Advertisement

কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশকে ওই পরিচারিকা জানিয়েছেন, আরিয়া খুব একটা কথাবার্তা বলতেন না। বাড়িতে একটা কুকুর রয়েছে। তাকে নিয়েই কাটাতেন। ঘরেও বেশি লোকের যাতায়াত ছিল না। বৃহস্পতিবারেও কথা হয়েছে ফোনে। তিনি বলেন, ‘‘সকাল ১০টায় এসে কলিংবেল বাজালাম। ফোন করলাম, তা-ও সাড়া পাইনি।’’

আরিয়ার জন্ম কলকাতাতেই। তাঁর আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়, পরে আরিয়া নামেই পরিচিতি পান। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অউর ধোকা’ দিয়ে বলিউডে হাতেখড়ি তাঁর। স্নাতকোত্তর শিক্ষা শাস্ত্রীয় সঙ্গীতে।

Advertisement

আরও পড়ুন: পিকনিক করে ১০০ পর্ব পার, ভাগ্যলক্ষ্মীর ‘বোধি’র খোলস ছেড়ে রাহুল সেদিন রণবীর!

পুলিশ সূত্রে খবর, যোধপুর পার্কের একটি বহুতলে থাকতেন অভিনেত্রী। তিন তলার ফ্ল্যাটের বিছানায় তাঁর দেহ পড়েছিল। নাকে রক্তের দাগ ছিল। ঘরের দরজা বন্ধ ছিল ভিতর থেকে। বমি লেগেছিল মুখে ও নাকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও কিছু অতিরিক্ত মাত্রায় খেয়ে ফেলার জন্য তাঁর মৃত্যু হতে পারে। আরিয়া নেশাগ্রস্ত ছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: দেবের আগাম জন্মদিন পালন করলেন কে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন