×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

দেবের আগাম জন্মদিন পালন করলেন কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ ডিসেম্বর ২০২০ ১৬:২৬
দেব।

দেব।

সবাই জানেন ২৫ ডিসেম্বর, বড় দিনে সাংসদ-তারকার দেবের জন্মদিন। ২৪ ডিসেম্বরের রাত থেকেই প্রতি বছর শুরু হয়ে যায় উদযাপন। ২০২০-তে সেটা দিন কি আরও স্পেশ্যাল? এ বছর জন্মদিনের ১৪ দিন আগে, ১১ ডিসেম্বর অভিনেতার শ্যুটিং স্পটে গিয়ে অনুরাগীরা কেকে কেটে, হইহই করে আগাম পালন করে ফেললেন মহা তারকার জন্মদিন। সেই ভিডিয়ো শেয়ারও হয়েছে দেবের ফ্যান পেজ থেকে।

লকডাউনে টানা অনেক গুলো দিন ঘরবন্দি থাকার পর দীপাবলি শেষ হতেই ফের শ্যুটিংয়ে দেব। তালিকায় প্রথমে ছিল বাংলাদেশের ছবি ‘কম্যান্ডো’। সেই ছবির এক প্রস্থ শ্যুটিং শেষ করেই ১ ডিসেম্বর থেকে দেব পুরোদস্তুর নগেন্দ্র প্রসাদ অধিকারী। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘গোলন্দাজ’-এ ফুটবলের জনকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেই ছবিরই শ্যুট চলছে বর্ধমানের দশঘড়ায়। সেখানেই বৃহস্পতিবার রাতে অবসর মিলতেই দেবকে ঘিরে ধরেন স্থানীয় এক দল ভক্ত।

তাঁরাই সঙ্গে করে নিয়ে এসেছিলেন বড় বার্থ ডে কেক। চকোলেট কেকের উপরে সাদা ক্রিম দিয়ে লেখা দেবের নাম। গত দু’দিন ধরে ভালই ঠাণ্ডা শহর কলকাতা এবং শহরতলিতে। চরিত্র অনুযায়ী দেবের পরনে পাঞ্জাবি, ধুতি আর চটি। শীতের হাত থেকে বাঁচতে অবসর মিললেই অভিনেতা উপরে পরে নিচ্ছেন হলুদ রঙের হুড লাগানো পুলওভার। গত কালও সেই সাজেই দেখা যায় তাঁকে।

Advertisement

অনুরাগীদের অনুরোধে শ্যুটিং স্পট থেকে একটু দূরে ভ্যানিটি ভ্যানের পাশে দাঁড়িয়ে কেক কাটেন তারকা। সবাইকে নিজের হাতে খাইয়ে দিতেই খুশিতে আপ্লুত তাঁরা। গলা ছেড়ে গেয়ে ওঠেন ‘হ্যাপি বার্থ ডে ডিয়ার দেবদা’!

মহা তারকা, সাংসদকে ‘দাদা’ সম্বোধন করেই যদিও লজ্জায় পড়ে যান উপস্থিত ভক্তরা। সেই কুণ্ঠা ধরা পড়েছে তাঁদের কথাতেও। যদিও অনুরাগীদের এই ‘দাদা’ ডাকটাই দেবের বোধহয় সবচেয়ে বড় পাওনা। এক যুগেরও বেশি তিনি নক্ষত্র দুনিয়ার বাসিন্দা।

তার পরেও দেব এ ভাবেই এতখানি মাটির কাছাকাছি।

আরও পড়ুন: ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না: শ্রীলেখা

আরও পড়ুন: ছোটবেলার ছবি শেয়ার করলেন বলি অভিনেত্রী, বলুন তো ইনি কে​

Advertisement