Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পিকনিক করে ১০০ পর্ব পার, ভাগ্যলক্ষ্মীর ‘বোধি’র খোলস ছেড়ে রাহুল সেদিন রণবীর!

বিশেষ দিনটি যাতে দর্শকেরা ভুলতে না পারে তার জন্য ছিল ‘ভাগ্যলক্ষ্মী’র স্পেশ্যাল এপিসোড।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ ডিসেম্বর ২০২০ ১৮:০৯
Save
Something isn't right! Please refresh.
ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের একটি দৃশ্য।

ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের একটি দৃশ্য।

Popup Close

একদিকে ইয়া বড় চকোলেট কেক। অন্য দিকে হেভি শিডিউলের প্রচণ্ড চাপ। তার পরেও বিরক্তি নেই কারওর মুখে। যদিও সবার আশা ছিল, দিনটা হয়তো হালকা কাজের মধ্যে দিয়েই কাটবে। সঙ্গে অনেকটা আড্ডা। তাড়াতাড়ি প্যাকআপ।

‘বোধি’র খোলস ছেড়ে রাহুল সেদিন রণবীর কপূর!

আচমকা এমন ইচ্ছে? ‘‘১০০ পর্ব ছুয়ে ফেলল স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’। আমরা আনন্দ করব না? সেই জন্যেই সবার মন ফুরফুরে’’, খোলসা করলেন পরিবারের বড় বৌ ‘ভাগ্যশ্রী’ শার্লি মোদক। তিনিই এখন বুদ্ধির জোরে, ভালবাসার বাঁধনে বেঁধে রেখেছেন গোটা পরিবারকে।

Advertisement

কেমন হল সেলিব্রেশন? অনেক আগেই এই সেলিব্রেশন হয়ে গিয়েছিল এক দফা, জানালেন অভিনেত্রী। কিছু দিন আগে প্রযোজক শশী-সুমিত প্রোডাকশনের তরফ থেকে শশী এসেছিলেন কলকাতায়। তাঁদের আরও একটি ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর ২০০ পর্ব উদযাপনে। তখনই আগাম উদযাপিত হয় ‘ভাগ্যলক্ষ্মী’র শত পর্বও।

বিশেষ দিনটি যাতে দর্শকেরা ভুলতে না পারে তার জন্য ছিল ‘ভাগ্যলক্ষ্মী’র স্পেশ্যাল এপিসোড। পারিবারিক পিকনিকের দৃশ্য আগাম শ্যুট করা হয়েছিল পৈলানে। শার্লির কথায়, ‘‘সে দিন শ্যুট কম, মজা বেশি হয়েছিল। সারা দিন আমরা হইহই করেছি। ‘বোধিসত্ত্ব’ চরিত্রেও আনা হয়েছিল রোম্যান্টিক আমেজ। দর্শকের পছন্দ মাথায় রেখে।’’ সে দিন কী করলেন ‘বোধি’ ওরফে রাহুল মজুমদার? অভিনেত্রী জানালেন, চিত্রনাট্য মেনে বোধি সেদিন বেরিয়ে এসেছিল গাম্ভীর্যের খোলস ছেড়ে। যাকে বলে চূড়ান্ত রোম্যান্টিক! রণবীর কপূরের স্টাইলে গান, প্রেম নিবেদন, দারুণ ব্যাপার।

আরও পড়ুন: ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না: শ্রীলেখা

আরও পড়ুন: ছোটবেলার ছবি শেয়ার করলেন বলি অভিনেত্রী, বলুন তো ইনি কে​

টেবিলের উপর গাঁদা ফুলের পাঁপড়ি দিয়ে ইংরেজিতে লেখা ১০০। তার পরেই শ্যুট শেষে সবাই এক সঙ্গে জড়ো হয়ে কেক কাটা। খাওয়াদাওয়া, হাসি-মজা, হুল্লোড়। সেলিব্রেশনের ছবিগুলো এখনও জ্বলজ্বল করছে ‘বোধি’ রাহুল মজুমদারের ইনস্টাগ্রামে।

মেয়েদের সঙ্গে ছেলেরাও দেখছেন 'ভাগ্যলক্ষ্মী'...

এটাই ধারাবাহিকের ইউএসপি, কথার শুরুতেই জানালেন ‘বোধি’ রাহুল মজুমদার। ‘‘বহু জায়গায় গিয়ে বাড়ির ছেলেদের থেকে শুনেছি, তাঁদের পছন্দ এই ধারাবাহিক। কারণ, এই ধারাবাহিক বড় পরিবারের ঘরোয়া গল্প বলে। অনু পরিবারের যুগে যা একদম মিসিং।’’ সঙ্গে এটাও জানাতে ভুললেন না, স্পট বয়দের তাঁকে নিয়ে প্রচুর নালিশ! কেন? রাহুলের মতে, ‘‘বাড়ির বড় ছেলে। পরিবারকে চোখে হারাই। সবার সমান যত্ন নিই। তার উপর এখন আমি আবার রোম্যান্টিক। ফলে, স্পট বয়দের বৌ-রা ধারাবাহিক দেখছেন আর বলছেন, বোধির মতো হওয়ার চেষ্টা করো!’’ অভিনেতার গলায় তৃপ্তির ছোঁয়া।

পাভেল ঘোষের পরিচালনায় চলতি সপ্তাহেই আরও বড় ট্যুইস্ট দেখতে পাবেন দর্শক, জানিয়েছেন শার্লি। ভাগ্যলক্ষ্মী আকারে এবং আয়তনে আরও বড় হতে চলেছে। রাহুলের সংযোজন, এই ট্যুইস্টের সাক্ষী প্রত্যেক অভিনেতাও। দর্শকদের মতো তাঁরাও নাকি জানতেই পারেন না, আগামী পর্বে নতুন কী ঘটতে চলেছে!



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement