Karan Mehra

Karan-Nisha: কর্ণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ আনলেন স্ত্রী নিশা

নিশার অভিযোগ,তাঁর মাথা দেওয়ালে ঠুকে দিয়ে তাঁকে আঘাত করেছেন কর্ণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১১:৩৩
Share:

কর্ণের বিরুদ্ধে অভিযোগ নিশার

কর্ণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগ তুললেন তাঁর স্ত্রী নিশা। ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক খ্যাত অভিনেতা কর্ণ মেহরা জামিন পাওয়ার পর মঙ্গলবার মুখ খুললেন অভিনেত্রী নিশা রাওয়াল।

সোমবার রাতে স্ত্রী নিশার সঙ্গে বিবাদের পরে গ্রেফতার হন কর্ণ। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করে। মঙ্গলবার সকালে জামিন পেয়ে কর্ণ তাঁর স্ত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, বিবাহবিচ্ছেদ হলে টাকার ভাগাভাগি কেমন হবে, সেই বিবাদ শুরু হওয়ার পরে তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। নিশা তাঁর মুখে থুতু ছেটান এবং নিজেই নিজের মাথা দেওয়ালে ঠুকে তাঁকে ফাঁসাতে চান বলে দাবি অভিনেতার।

Advertisement

তবে নিশা সংবাদমাধ্যমে যা বলেন, তা কর্ণের অভিযোগের একদম বিপরীতে দাঁড়িয়ে। নিশার দাবি, এক বছর আগেই কর্ণের বিবাহ বহির্ভূত সম্পর্কের ব্যাপারে জানতে পারেন তিনি। কিন্তু অভিনেতার ভাবমূর্তি রক্ষা করার জন্য প্রকাশ্যে আনেননি কিছু। এ ছাড়াও অভিনেত্রী জানিয়েছেন, নিয়মিত গার্হস্থ্য হিংসার সম্মুখীন হতে হয় তাঁকে। নিশার অভিযোগ, মঙ্গলবার নিশার মাথা দেওয়ালে ঠুকে দিয়ে তাঁকে আঘাত করেছেন কর্ণই। তিনি নিজে কিছু করেননি। তা ছাড়া এই সমস্ত অভিযোগের পক্ষে প্রমাণ আছে বলেও জানিয়েছেন অভিনেত্রী।

তবে কর্ণ এ সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘‘আমি জানতাম এখন আমার বিরুদ্ধে এ সব বলা হবে। কিন্তু কোনও অন্য মহিলার সঙ্গে আমার সম্পর্ক নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন