Karan Mehra

Karan-Nisha: সত্যিটা ফাঁস করলেন নিশার বন্ধু, কর্ণের জীবনে নতুন মহিলাই তাঁদের বিচ্ছেদের নেপথ্যে!

কর্ণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রী নিশার। বেরিয়ে এল সত্যিটা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ২১:৪৮
Share:

নেপথ্যে কে?

দিনের পর দিন সংসারে আগুন, দাম্পত্য কলহ। স্বামী কর্ণ মেহরার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল। পাল্টা কর্ণের অভিযোগ ছিল, নিশার বিবাহবহির্ভূত সম্পর্কই সমস্যার মূল কারণ। অভিনেতার অভিযোগ ছিল, তাঁর পাতানো ভাই রাহুল সতিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্ত্রী।

Advertisement

কর্ণ এবং নিশার তরফে একাধিক বক্তব্য এলেও এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন রাহুল। অবশেষে এ প্রসঙ্গে মুখ খুললেন তিনি। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে তিনি বলেন, “এক জন পুরুষের যদি বিবাহবহির্ভূত সম্পর্ক থাকত, তা হলে কি তাঁর বউ বাড়িতে থাকতে দিত?” অন্য দিকে অভিনেত্রী কাশ্মীরা শাহ’র গলায় অন্য সুর। নিশা-কর্ণের মামলায় সাক্ষী হতে রাজি অভিনেত্রী। এবং নিশার যে এমন কিছু করতে পারেন, সে সন্দেহ তিনি আগেও করেছিলেন।

যদিও কাশ্মীরার এই দাবিকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন রোহিত। শুধু তাই নয় রোহিতের দাবি, কর্ণের জীবনে ‘এমএম’ নামক একজন মহিলাও আছে। কর্ণ এবং নিশার বিচ্ছেদের মূল কারণ এই ‘এমএম’ দাবি নিশার বন্ধুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন