Sheikh Rizwan Rabbani on Eid

বিরিয়ানি, কিমা আর শিমুইয়ে জমজমাট ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের নবাব ওরফে রিজওয়ানের ইদ

রিজওয়ান রব্বানি শেখ বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। শনিবার ইদ উদ্‌যাপনে মাতলেন অভিনেতা। এ দিনটা কী ভাবে কাটাচ্ছেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৮:১৬
Share:

প্রতি বছর ইদের দিনটা শত ব্যস্ততা থাকলেও পরিবারের সঙ্গেই কাটাতে ভালবাসেন অভিনেতা। এই বছর ইদ কী ভাবে পালন করছেন তিনি? ছবি: ফেসবুক।

সারা মাস রোজ়া রাখার পর এই দিনে জমিয়ে খাওয়াদাওয়া হয়। ছোট থেকে এই রেওয়াজেই বড় হয়েছেন তিনি। এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। রিজওয়ান রব্বানি শেখ। কিছু দিন আগে শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘নবাব নন্দিনী’। এই মুহূর্তে নতুন করে কাজ শেষ করেননি। প্রতি বছর ইদের দিনটা শত ব্যস্ততা থাকলেও পরিবারের সঙ্গেই কাটাতে ভালবাসেন অভিনেতা। এই বছর ইদ কী ভাবে পালন করছেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইনকে রিজওয়ান বললেন, “নমাজ পড়ে এসে ঘুমিয়ে পড়েছিলাম। ইচ্ছে আছে বিকালে বন্ধুদের সঙ্গে দেখা করব। খাওয়াদাওয়া করব। কত দিন সকলের সঙ্গে দেখা করা হয় না। আসলে সকলের ব্যস্ততাই এখন বেড়ে গিয়েছে। বাড়িতে জমিয়ে খাওয়া হবে নিশ্চয়ই।” ইদ মানেই অভিনেতার কাছে নমাজ পড়া খুব গুরুত্বপূর্ণ। ছোটবেলা থেকেই বাড়িতে তাঁর মা বিরিয়ানি রান্না করেন। তাতেই জমে ইদের সন্ধে। এই বছরও তার অন্যথা হচ্ছে না।

রিজওয়ান বলেন, “শরীর ভাল না বলে তো তেমন কিছু করবে না বলেছিল। এখন দেখছি সবই হয়েছে। আব্বা বাজার থেকে কিমা কিনে এনেছে। মা বিরিয়ানি করেছে। শিমুই হয়েছে। আমি নিজেও রান্না করতে পারি।” ইদে কখনও রান্না না করলেও তিনি নাকি ভালই বিরিয়ানি আর কিমা রান্না করতে পারেন। এমনটাই জানালেন সানি। ভাই এ বার কাজের সূত্রে বাইরে তাই একটু মনখারাপ।

Advertisement

এই মুহূর্তে কোনও কাজ শুরু করছেন না তিনি। সারা মাস রোজ়া রেখেছিলেন তাই কাজ থেকে একটু দূরেই থাকতে চেয়েছিলেন। ভাই কাজের জন্য বাইরে আছে। তাঁর কাছে গিয়েও সময় কাটিয়েছেন। আর বাকি সময়টুকু শুধুই মা-বাবাকে দিতে চান সানি। ইদ কাটার পর নতুন কাজে মন দেবেন রিজওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন