Entertainment News

রাজপালের মেয়ের বিয়েতে কেন বলিউড ব্রাত্য?

রাজপালের ভাই রাজেশ যাদব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত রবিবার রাজপালের মেয়ে জ্যোতির বিয়ে হয়েছে। জ্যোতির বিয়ের আসর বসেছিল উত্তরপ্রদেশের শাহজাহানপুরের কুন্দ্রা গ্রামে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৭ ১৩:২৯
Share:

রাজপাল যাদব।

রাজপাল যাদব বলি মহলের পরিচিত মুখ। বিভিন্ন ছবিতে তাঁর অভিনয় প্রতিভা, তাঁর হাস্যরস, কমিক টাইমিং প্রশংসিত। সদ্য রাজপালের মেয়ের বিয়ে হল। কিন্তু সেখানে ছিলেন না বলিউডের কোনও তারকাই। রাজপালের জীবনের এমন গুরুত্বপূর্ণ দিনে কেন বলিউড ব্রাত্য? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে নানা মহলে।

Advertisement

আরও পড়ুন, রীতা কয়রালের শেষকৃত্যে এ কী! প্রশ্ন তুললেন চৈতালী

রাজপালের ভাই রাজেশ যাদব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত রবিবার রাজপালের মেয়ে জ্যোতির বিয়ে হয়েছে। জ্যোতির বিয়ের আসর বসেছিল উত্তরপ্রদেশের শাহজাহানপুরের কুন্দ্রা গ্রামে। পাত্র আগরার একটি ব্যাঙ্কের কর্মচারী। ১৫ বছর বয়সে জ্যোতির মা করুণা মারা যান। পরে ফের বিয়ে করেন রাজপাল। ছোটবেলা থেকে কুন্দ্রা গ্রামেই থাকতেন জ্যোতি। তবে শেষ পাঁচ বছর তাঁর ঠিকানা ছিল মুম্বই। বাবার সঙ্গে থাকতে থাকতে বলি মহলেও কিছু পরিচিতি হয়েছিল তাঁর। কিন্তু বিয়েতে বলিউডের কোনও সেলেবকেই দেখা গেল না কেন?

Advertisement

আরও পড়ুন, বাবার জন্মদিনে কেঁদে ফেললেন ঐশ্বর্যা

বলি মহলের একটা অংশ বলছে, উত্তরপ্রদেশের প্রত্যন্ত গ্রামে কোনও বলিউড তারকা যেতে চাননি। আবার অন্য একটি মহলের মতে, রাজপালের মেয়ের বিয়ে বলেই কি তা কম লাইমলাইটে এল? যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি রাজপাল স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন