Sonakshi Sinha

Sonakshi Sinha: ৩৭ লক্ষের প্রতারণা! শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষীর নামে জামিন-অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

শোনা গিয়েছে, ৩৭ লক্ষ টাকা প্রতারণার মামলা দায়েরের পরে ইতিমধ্যে এক বার মোরাদাবাদে গিয়ে নিজের বয়ান রেকর্ড করিয়ে আসেন সোনাক্ষী। কিন্তু তার পর থেকেই তিনি টানা অনুপস্থিত। যোগাযোগ করেও সাড়া মেলেনি। জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তার পরেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৩:৩৫
Share:

আইনের ফাঁসে সোনাক্ষী সিংহ।

আইনি জটে ফাঁসলেন সোনাক্ষী সিংহ। ৩৭ লক্ষ টাকার প্রতারণা মামলা দায়ের অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরে জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে শত্রুঘ্ন-কন্যার নামে।

কেন মামলা হল সোনাক্ষীর বিরুদ্ধে?

অভিযোগ, দিল্লিতে একটি অনুষ্ঠান করার জন্য ৩৭ লক্ষ টাকা নিয়েও তাতে যোগ দেননি অভিনেত্রী। ওই টাকা ফেরানোর জন্য বারবার আর্জি জানিয়েও লাভ হয়নি। এই মর্মেই প্রতারণার মামলা দায়ের করেছেন অনুষ্ঠানের আয়োজক, মোরাদাবাদের কাটঘর থানা এলাকার বাসিন্দা প্রমোদ শর্মা। তাঁর দাবি, মোরাদাবাদে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল ‘লুটেরা’, ‘দাবাং’-এর মতো জনপ্রিয় ছবির নায়িকার। সে জন্য পুরো টাকা নিলেও অনুষ্ঠানে যাননি শত্রুঘ্ন-তনয়া।

Advertisement

অভিযোগে প্রমোদ আরও জানিয়েছেন, টাকা ফেরত চেয়ে একাধিক বার যোগাযোগ করা হয় সোনাক্ষীর সঙ্গে। কিন্তু অভিনেত্রীর ম্যানেজার সাফ জানিয়ে দেন, টাকা ফেরত দেওয়া হবে না।

শোনা গিয়েছে, প্রতারণার মামলা দায়েরের পরে ইতিমধ্যে এক বার মোরাদাবাদে গিয়ে নিজের বয়ান রেকর্ড করিয়ে আসেন অভিনেত্রী। কিন্তু তার পর থেকে তিনি টানা অনুপস্থিত। মামলার প্রয়োজনে তাঁকে যোগাযোগ করেও সাড়া মেলেনি। এর পরেই সোনাক্ষীর নামে জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন