varun dhawan

Varun Dhawan সাধ করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট! সোনাক্ষী ভুল ধরতেই মুছে দিলেন বরুণ

ছবি দিয়ে ‘কল হো না হো’-র গানের পংক্তি ধার করে তিনি লেখেন, ‘ইটস দ্য টাইম টু ডিস্কো’। কিন্তু লিখতে গিয়ে একটি শব্দ ‘টু’ বাদ দিয়ে ফেলেন নায়ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৯:৫৭
Share:

সোনাক্ষীর জন্য ছবি মুছলেন বরুণ?

সাধ করে ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়েছিলেন। বহুমূল্য ঝকঝকে জ্যাকেটে সেজে উঠে অনুরাগীদের তাক লাগাতে চেয়েছিলেন বরুণ ধবন। কিন্তু সেই ছবিই ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলতে হল তাঁকে। সৌজন্যে সোনাক্ষী সিংহ।

ছবি দিয়ে ‘কল হো না হো’ ছবির গানের পংক্তি ধার করে তিনি লিখেছিলেন, ‘ইটস দ্য টাইম টু ডিস্কো’। কিন্তু লিখতে গিয়ে পংক্তির একটি শব্দ ‘টু’ বাদ দিয়ে ফেলেন নায়ক। সঙ্গে সঙ্গে মন্তব্যবাক্সে তাঁর ভুল ধরিয়ে দিতে আসেন অনুরাগীরা। লিখতে গিয়ে বরুণ যে একটি শব্দ বাদ দিয়েছেন, তা চিহ্নিত করেন তাঁর সহকর্মী সোনাক্ষীও। এর পরেই ছবিটি ইনস্টাগ্রাম থেকে মুছে দেন বরুণ। কিছুক্ষণ পর আবার ভুল সংশোধন করে আবার সেই ছবি পোস্ট করেন বরুণ।

Advertisement

নেটমাধ্যমে বরুণের ভুল লেখার স্বভাব নাকি নতুন নয়। প্রযোজক কর্ণ জোহর অতীতে তাঁর ‘ভুল ব্যকরণ’ নিয়ে মস্করাও করেছেন প্রকাশ্যে। তাতে যদিও বিশেষ আমল দেননি ডেভিড-পুত্র। নিজের মর্জি মতো চলতে আগাগোড়াই ভালবাসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন