Nora Fatehi

পর্দায় আর শুধু ‘আইটেম ডান্স’ করতে ইচ্ছে করছে না! পরিচালকদের কাছে অন্য আর্জি জানালেন নোরা

পর্দায় ‘আইটেম ডান্সার’ হিসাবে নোরা ফতেহির পরিচিতি আছে। তবে এ বার একটু স্বাদ বদল করতে পরিচালকদের কাছে এক বিশেষ অনুরোধ করলেন নোরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৪
Share:

নোরা ফতেহি। ছবি: সংগৃহীত।

সিংহভাগ ছবিতেই অ্যাকশন দৃশ্য অভিনয় করতে দেখা যায় নায়কদেক। ‘কবীর সিংহ’ থেকে সাম্প্রতিককালের ‘অ্যানিমাল’, অধিকাংশ ছবিতেই অ্যাকশন দৃশ্যে নজর কেড়ে নেন নায়করা। ‘ফাইটার’ কিংবা ‘জওয়ান’-এর মতো হাতে গোনা দু-একটি ছবিতে নায়িকাদের মারপিট করতে দেখা গিয়েছে বটে। তবে সেগুলি সংখ্যায় অনেক কম। আর তাই নোরা ফতেহি মনেপ্রাণে চান এমন একটি সিনেমায় অভিনয় করতে, যেখানে তিনি অ্যাকশন করার সুযোগ পাবেন। পরিচালকদের কাছে নোরাকে অনুরোধ এমন কোনও ছবির জন্য যাতে তাঁকে ভাবা হয়।

Advertisement

‘ক্র্যাক’ ছবিতে নোরা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মূলত অ্যাকশন-ধর্মী ছবি এটি। পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপাল এই ছবির দুই স্তম্ভ। বলিউডের অন্যতম শরীর সচেতন অভিনেতা হিসাবে দু’জনেরই পরিচিতি রয়েছে। দু’জনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উৎসাহ পেয়েছেন নোরা। তিনি চান গোটা ছবি জুড়ে তিনি স্টান্ট করবেন। মারপিটের দৃশ্যে অভিনয় করবেন।

নোরার মতে, এক জন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দু’ক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ। নোরা বলেন, ‘‘আমি নিজে এক জন ডান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাক জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনও চরিত্রের জন্য ভাবেন, আমি নিরাশ করব না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন