ছবির ব্যবসা নিয়ে মাথাব্যথা নেই ইমরানের

বলেন কী ইমরান! ছবি বক্স অফিসে চলল কি না, তা নিয়ে তাঁর বিন্দুমাত্র মাথাব্যথা নেই! শুনতে অবাক লাগলেও, ঠিক এই কথাটাই বলেছেন ইমরান খান। ১৮ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘কাট্টি বাট্টি’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৫ ০০:০১
Share:

বলেন কী ইমরান! ছবি বক্স অফিসে চলল কি না, তা নিয়ে তাঁর বিন্দুমাত্র মাথাব্যথা নেই!

Advertisement

শুনতে অবাক লাগলেও, ঠিক এই কথাটাই বলেছেন ইমরান খান। ১৮ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘কাট্টি বাট্টি’। এ যাবৎ কেরিয়ারে একাধিক বড় হিট রয়েছে, এমনটাও নয়। ঘটনা হল, প্রথম ছবি ‘জানে তু...ইয়া জানে না’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছিল। কিন্তু তার পর থেকে বড় হিট বলতে যা বোঝায়, তা ইমরানের কাছে এখনও অধরা। যদিও, তাঁর অভিনয় ক্ষমতা নিয়ে সমালোচকরা কখনই প্রশ্ন তোলেননি।

তবু ইমরান ছবির ব্যবসা নিয়ে মাথা ঘামাতে নারাজ। বলছেন, এই ছবিটিতে কাজ করে তিনি রীতিমতো সন্তুষ্ট। একজন অভিনেতা হিসেবে এ ধরনের ছবিতে সুযোগ পেয়ে তিনি গর্বিতও।

Advertisement

ইমরানের চাহিদা আসলে একটাই। তাঁর এবং কঙ্গনা রানাউতের কাজ যেন দর্শকদের প্রশংসা কুড়োয়। পরিচালক নিখিল আডবাণীর ছবিটিতে কঙ্গনার সঙ্গে কাজ করে রীতিমতো উচ্ছ্বসিত ইমরান। জানিয়েছেন, এর আগে বেশ কয়েকটি ছবিতে তিনি ও কঙ্গনা একসঙ্গে অভিনয়ের অফার পেয়েছিলেন। কিন্তু স্ক্রিপ্ট পছন্দ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন