Nusrat faria

বাড়িতে অচৈতন্য হয়ে পড়তেই হাসপাতালে ভর্তি করানো হয় নুসরত ফারিয়াকে, এখন কেমন আছেন?

নিজের বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়ে যান নুসরত ফারিয়া। হাসাপাতালে ভর্তি করানোর পর কেটে গিয়েছে একটা দিন। কেমন আছেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৬
Share:

হাসপাতাল থেকে আদৌ ছাড়া পেলেন নুসরত! ছবি: সংগৃহীত।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। বৃহস্পতিবার নিজের বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়ে যান তিনি। তার পর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। সিটি স্ক্যান করানোর কথা বলেন চিকিৎসকেরা। এক দিন পার করে কেমন আছেন অভিনেত্রী?

Advertisement

বৃহস্পতিবার সমাজমাধ্যমের পাতায় একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নুসরত। দু’চোখ বন্ধ। স্যালাইন চলছে। এরই মধ্যে সমাজমাধ্যমে ফারিয়ার পাতায় লেখা হয়েছে, ‘‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া।" সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করা হয়েছে ওই পোস্টে। তবে, এক দিনের মাথাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে। তাঁর মা ফিরদৌস পারভিন বলেন, ‘‘যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভাল আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার (ছুটির দিন) বলে করানো হয়নি।’’

নুসরত ফিটনেস নিয়ে সচেতন। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন খানিকটা ভাল আছেন তিনি। তবে খুব শীঘ্রই তাঁকে চিকিৎসার জন্যে বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে পরিবারের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন