nusrat jahan

Nusrat Jahan-Nikhil Jain: ছুটির খোঁজে যশের সঙ্গে কাশ্মীরে নুসরত, লাদাখ পাড়ি নিখিলের

শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিংয়ে কাশ্মীরে গিয়েছেন যশ। স্বামীর সঙ্গে কলকাতার বাইরে যাওয়ার সুযোগ ছাড়েননি নুসরতও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৯:৩০
Share:

একই দিকে ছুটির খোঁজে যশ-নুসরত এবং নিখিল

স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে কাশ্মীরে বেড়াতে গিয়েছেন নুসরত জাহান। ৪১৮ কিলোমিটার দূরে ছুটি কাটাচ্ছেন নিখিল জৈন। একই সময়ে কলকাতা থেকে একই দিকে পাড়ি প্রাক্তন স্বামী-স্ত্রী। ছবি দিয়ে যে যাঁর সফরের কথা অনুরাগীদের জানিয়েছেন তারকারা।

Advertisement

শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং করতে কাশ্মীরে গিয়েছেন যশ ও প্রযোজক-অভিনেত্রী এনা সাহা। স্বামীর সঙ্গে কলকাতার বাইরে ছুটি কাটানোর সুযোগ ছাড়েননি নুসরতও। অতএব ছেলে ঈশানকে শহরে রেখে বাবা-মা সোজা ভূস্বর্গে। বিমানে ওঠা, বিমান থেকে নামা, হাড়কাঁপানো ঠান্ডার মজা— প্রতি মুহূর্তের ছবি ‘যশরত’-এর ইনস্টাগ্রামে ঠাসা।

এ দিকে, ইনস্টাগ্রামে শীত-পোশাকে হাজির নিখিল। নেপথ্যে বরফে মোড়া পাহাড়ের উঁকিঝুঁকি। ছবির বিবরণে লেখা— ‘এমনি এমনি ভাল হওয়া যায় না। তোমার ভিতরে থাকতে হবে। এবং তোমার আশপাশের মানুষের মধ্যেও তা থাকতে হবে।’ পাশে হ্যাশট্যাগ, ‘লাদাখ’ এবং ‘নতুন শুরু’।

Advertisement

শীত-সাজে ছবি দিয়েছেন নুসরতও। পাশে লিখেছেন, ‘শীত আসছে’। পিছনে টানা রিকশা ভরে উঠেছে বরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন