Yash Dasgupta

Nusrat-Yash: পুজোর পরেই একসঙ্গে শহর ছাড়লেন ‘যশরত’, কোথায় গেলেন তাঁরা?

বাস্তবে কাশ্মীরে যশ চিনেবাদাম খাবেন নুসরতের সঙ্গেই!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ১২:২৫
Share:

যশ-নুসরত।

এনা সাহার ডায়েট চার্টে চিনেবাদাম নেই। তিনি ওজন কমাচ্ছেন। যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি চিনেবাদাম খাবেন। সেই সময় জানা গিয়েছিল, আগেকার মতো এক ঠোঙা থেকে খোসা ছাড়িয়ে বাদাম খাওয়ার ব্যবস্থা করছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। সেই অনুযায়ী যশের চিনেবাদাম খাওয়ার সঙ্গী এনা সাহা! সেই হিসেব সদ্য বদলেছে। শনিবার ইনস্টাগ্রামে যশ এবং নুসরত জাহান এক সঙ্গে জানিয়েছেন, এনার পাশাপাশি নুসরতও যশের ‘চিনে বাদাম’-এর সঙ্গী!

Advertisement

শনিবার ইনস্টাগ্রামে যশ এবং নুসরত জাহান এক সঙ্গে জানিয়েছেন, এনার পাশাপাশি নুসরতও যশের ‘চিনে বাদাম’-এর সঙ্গী!

কী ভাবে? শিলাদিত্যের আগামী ছবি ‘চিনে বাদাম’-এ প্রথম জুটি বেঁধেছেন যশ-এনা। অর্থাৎ, পর্দায় তাঁরাই বাদাম খাবেন। ছবির কাজ শেষ হলেও গান ক্যামেরাবন্দি করা বাকি। টিম ‘চিনে বাদাম’ তাই কাশ্মীরে। সবার আগে পৌঁছে গিয়েছেন ছবির প্রযোজক এবং নায়িকা এনা। হাতের আরও একটি ছবি ‘লুকোচুরি’র কাজ শেষ করে যোগ দিয়েছেন পরিচালকও। গানের দৃশ্যের জন্য উপযুক্ত জায়গা খুঁজতে তিনি কাশ্মীর প্রায় চষে ফেলেছেন। কখনও শিলাদিত্যর ইনস্টাগ্রামে গুলমার্গের ছবি। পটভূমিকায় পাহাড়। কখনও বরফে মোড়া সোনামার্গ উপত্যকা।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁকে খুশি মনে বিমানবন্দরের ঘুরে বেড়াতে দেখা গিয়েছে।

বাকি ছিলেন যশ। নুসরতকে নিয়ে তিনিও উড়ে গিয়েছেন ভূস্বর্গে। বিমানবন্দর থেকে ছবি দিয়েছেন তাঁরা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁকে খুশি মনে বিমানবন্দরের ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। যশ-নুসরতের অবস্থান স্পষ্ট করে দিয়েছে, যশের কাজ থাকলেও নুসরত ছুটির মেজাজে। অর্থাৎ, বাস্তবে কাশ্মীরে যশ চিনেবাদাম খাবেন নুসরতের সঙ্গেই!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন