Nikhil-Sauraseni

ইডেনে নুসরতের সঙ্গী বর্তমান স্বামী যশ, অভিনেত্রীর প্রাক্তন নিখিল হাজির অন্য নায়িকার সঙ্গে

রবিবার ইডেনে খেলা দেখতে বর্তমান স্বামীকে নিয়ে এসেছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ওই একই দিনে ইডেনে বসে কোন নায়িকার সঙ্গে সম্পর্কে সিলমোহর দিলেন নুসরতের প্রাক্তন নিখিল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৩:২৭
Share:

(বাঁ দিকে) যশ-নুসরত। রবিবার ইডেন গার্ডেন্সে নিখিল জৈন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

রবিবার ইডেন গার্ডেন্সে ছিল ভারত বনাম দক্ষিণ আফ্রিকার হাই ভোল্টেজ ম্যাচ। ইডেনের গ্যালারি ভর্তি দর্শকে। স্টেডিয়ামের বাইরে থিকথিক করছে লোক। এ দিন বিশ্বকাপের এই খেলা দেখতে সাধারণ দর্শকের পাশপাশি হাজির ছিলেন টলিউডের তারকাও। অরিন্দম শীল, দেব, নীল-তৃণা মতো তারকাদের পাশাপাশি বর্তনাম স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে হাজির ছিলেন নুসরত জাহান। এ দিন বিরাট কোহলি তাঁর ৪৯তম শতরান করতেই জুটিতে ছবি দেন তাঁরা। তবে শুধু নুসরত নন, তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈনেরও দেখা মিলল এ দিন ইডেন। গলা জড়িয়ে ছিলেন অন্য এক টলিউড অভিনেত্রীর।

Advertisement

টলিপাড়ায় এই অভিনেত্রীর সঙ্গে নুসরতের প্রাক্তনের সম্পর্কের গুঞ্জন নতুন কিছু নয়। যদিও তাঁরা সব সময় গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন। কিন্তু গত কাল ইডেনে নিখিলের সঙ্গে দেখা গেল অভিনেত্রী সৌরসেনী মৈত্রকে। এমনিতেই নিখিলের বিপণি সংস্থার মুখ এই নায়িকা। রবিবার ইডেনে দু’জনের পরনেই ভারতের জার্সি। খানিক আগেই পৌঁছে যান নিখিল, সৌরসেনী আসতেই পাশপাশি বসেন তাঁরা। বেশ কিছু ক্ষণ আলিঙ্গনরত দেখা যায় তাঁদের। তবে কি ইডেনে বিরাট দর্শন করতে এসে সম্পর্কে সিলমোহর দিলেন নিখিল-সৌরসেনী! ও দিকে যশকে নিয়ে খেলা উপভোগ করলেন নুসরতও। দুই প্রাক্তন কি একে অপরের মুখোমুখি হলেন ইডেন? তা অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন