nusrat jahan

Nusrat Jahan: সন্তানের বাবার কথা উল্লেখ নুসরতের! মা হওয়ার পর নতুন ছবি

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৩
Share:

সন্তানের বাবার কথা উল্লেখ নুসরতের

নুসরত জাহান কি ধীরে ধীরে তাঁর সদ্যোজাতর বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। তবে নুসরতের মুখে মাতৃত্বের আনন্দ।

Advertisement

ছবির ক্যাপশনে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না। এ দিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা— প্রতিটা মুহূর্তে নুসরতের সঙ্গে যশকে দেখা গিয়েছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসরতের সন্তানের বাবা।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন