nusrat jahan

Nusrat Jahan: ‘সাহসী হও, সুন্দর হও’, মা হওয়ার খবর প্রকাশ্যে আসতে কাকে বার্তা দিলেন নুসরত?

গত শুক্রবার সাংসদ-অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁকে নিয়ে ফের তোলপাড় নেটমাধ্যম। মুখে কুলুপ এঁটেছে তারকামহল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৪:৩১
Share:

নুসরত জাহান।

বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক।

Advertisement

গত শুক্রবার সাংসদ-অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁকে নিয়ে ফের তোলপাড় নেটমাধ্যম। মুখে কুলুপ এঁটেছে তারকামহল। কিন্তু তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে অবিরত কাটাছেঁড়া চলছে নেটাগরিকদের মধ্যে।

তবে সহস্র কটাক্ষ, মিম, ট্রোলিং প্রভাব ফেলতে পারেনি সাংসদ-অভিনেত্রীর উপর। অন্তত তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল জানান দিচ্ছে তেমনটাই। সোমবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। গাঢ় বেগুনি রঙের গাউন, খোলা চুলে ক্যামেরার সামনে দাঁড়িয়ে নানা ধরনের পোজ দিচ্ছেন তিনি। কয়েক সেকেন্ডের ভিডিয়োতে নুসরত বরাবরের মতোই সাহসী এবং সাবলীল। এই পোস্টের বিবরণীতে তিনি লিখেছেন, ‘শক্ত হও, সাহসী হও, সুন্দর হও’।

Advertisement

এই পরিস্থিতিতে নিজের উদ্দেশেই কি এই বার্তা নুসরতের?

মা হওয়ার প্রসঙ্গে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। তাঁকে কেন্দ্র করে তৈরি হওয়া বিতর্ক নিয়েও তিনি নিশ্চুপ। তবে নেটমাধ্যমে তাঁর সক্রিয়তাই বুঝিয়ে দিচ্ছে, কোনও ধরনের নেতিবাচক মন্তব্যেরই তোয়াক্কা করেন না নুসরত জাহান। তিনি বাঁচেন তাঁর শর্তে।

ভিডিয়োটি পোস্ট হওয়ার মাত্র ৪০ মিনিটের মধ্যেই ২৩ হাজারের বেশি মানুষ সেটি দেখে ফেলেছেন। মন্তব্য বাক্সে তাঁকে ভালবাসা জানিয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন