nusrat jahan

Nusrat Jahan: উদারতার বার্তা নুসরতের, বেবি বাম্পের ছবি সামনে আনলেন সাংসদ-অভিনেত্রী?

নিজের উপর বয়ে যাওয়া ঝড়ের মাঝেও স্থির হয়ে রয়েছেন। অভিনেত্রীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট তারই প্রমাণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৩:০৩
Share:

নুসরত জাহান।

অন্ত্বঃসত্ত্বা নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে নেটমাধ্যমে বিস্তর কাটাছেঁড়া। দোসর নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকারের পরে সমালোচনা, কটাক্ষ। তবে ভাঙতে শেখেননি নুসরত। সমাজের নিয়মের বেড়াজালে বেঁধে রাখেননি নিজেকে। তাঁর জীবনের লেখচিত্র দেখলেই, তা আরও স্পষ্ট হয়ে ওঠে।

তবু নুসরত হাসছেন। নিজের উপর বয়ে যাওয়া ঝড়ের মাঝেও স্থির হয়ে রয়েছেন। অভিনেত্রীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট তারই প্রমাণ। রবিবার ২টি ছবি দিয়েছেন নুসরত। কোনও এক পাহাড়ি এলাকায় দেখা যাচ্ছে তাঁকে। প্রাণখোলা হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। ক্রিম রঙের টপ এবং নীল জিনসের সঙ্গে নিজেকে মুড়েছেন গোলাপি চাদরে। চাদরের আড়ালেও ছবিতে অভিনেত্রীর বেবি বাম্প খানিক দৃশ্যমান। দু’হাত দিয়ে অনাগত সন্তানকে আগলে রেখেছেন নুসরত। ছবির সঙ্গে লিখেছেন, ‘উদারতা সব কিছু বদলে দেয়।’

Advertisement

পেশাগত জীবনের শুরুর দিকে তৎকালীন প্রেমিক কাদের খানের (পার্ক স্ট্রিট ধর্ষণকাণ্ডের অভিযুক্ত) জন্য বিতর্কে জড়িয়েছিলেন নুসরত। এর পরে কেটেছে প্রায় ১ দশক। এ বার ব্যক্তিগত জীবনের টানাপড়েনের জন্য আবার শিরোনামে তিনি। প্রত্যেক দিন সহস্র ট্রোল, মিম, ব্যক্তিগত আক্রমণের মধ্যেও শব্দহীন নুসরত। কিন্তু তাঁর ঠোঁটে লেগে থাকা হাসিই বুঝিয়ে দিচ্ছে, এ সবের পরোয়া করেন না তিনি। নুসরত বাঁচবেন নিজের শর্তেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন