Srabanti Chatterjee

Nusrat Jahan-Srabanti Chatterjee: তৃণমূল, বিজেপি বা আমার বাড়ি, যে ‘পার্টি’ই করুক, শ্রাবন্তীর পাশে আছি: নুসরত

শ্রাবন্তীর পাশে দাঁড়ালেন নুসরত। এক জন সরকারি ভাবে বুধবার সকাল পর্যন্ত বিজেপি-র সদস্য ছিলেন। অন্য জন ২০১৯ সাল থেকে তৃণমূলের সাংসদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৭:১০
Share:

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের সিদ্ধান্ত নিয়ে নুসরতের মন্তব্য

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন নুসরত জাহান। এক জন সরকারি ভাবে বুধবার সকাল পর্যন্ত বিজেপি-র সদস্য ছিলেন। অন্য জন ২০১৯ সাল থেকে তৃণমূলের সাংসদ। দুই শিবিরের দুই তারকা রাজনীতিক। তাতেও গলায় গলায় বন্ধু তাঁরা। সেই দুই বন্ধুর রাজনৈতিক দূরত্ব একটু কমল বৃহস্পতিবার সকাল ১১টায়?

শ্রাবন্তী টুইট করে নিজেই ঘোষণা করেছেন এ কথা। লিখেছেন, ‘সব সম্পর্ক ছিন্ন করলাম বিজেপির-র সঙ্গে। গত বিধানসভা নির্বাচনে এই দলের হয়ে নির্বাচনে লড়াই করেছি আমি। বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজের মনোভাবের অভাব রয়েছে তাদের।’

Advertisement

শহরের একটি রেডিয়ো চ্যানেলের ইউটিউব টক শো-য়ে সঞ্চালিকা হয়ে আসছেন নুসরত। বৃহস্পতিবার সেই টক শো— ‘ইশক উইথ নুসরত’-এর আনুষ্ঠানিক ঘোষণায় শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন নুসরত। সাংবাদিকদের সামনে তিনি বললেন, ‘‘শ্রাবন্তী আমার বন্ধু। খুব ভাল বন্ধু। যা সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য ওকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। শ্রাবন্তী তৃণমূল করুক, বা বিজেপি, কোনও ক্লাবে গিয়ে পার্টি করুক বা আমার বাড়িতে এসে আমার সঙ্গে পার্টি করুক— ওর পাশে আমি সব সময়ে আছি।’’ শ্রাবন্তীর রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাইলেন না সাংসদ।
গত ১ মার্চ বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন তিনি। ভোটে পরাজিত হন। তার পর থেকেই বাড়তে থাকে বিজেপি-র সঙ্গে দূরত্ব। অবশেষে দল ছেড়ে দিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন